২৭ নভেম্বর ২০২২, রবিবার, ০৩:৫৩:৩৩ পূর্বাহ্ন
চারঘাট উপজেলায় রাজশাহী জেলা প্রশাসকের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন
  • আপডেট করা হয়েছে : ১২-১১-২০২২
চারঘাট উপজেলায় রাজশাহী জেলা প্রশাসকের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন

রাজশাহীর চারঘাট উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন স্থাপনা ও শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন রাজশাহী জেলা প্রশাসক মো. আব্দুল জলিল।

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নন্দনগাছি সরকারি প্রাথমিক বিদ্যালয়, নন্দনগাছি বহুমূখী উচ্চ বিদ্যালয়, বীর নিবাস প্রকল্পের ঘর, কৈ ডাঙা আশ্রয়ণ প্রকল্প, পাইটখালি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর নবনির্মিত ভবন এবং নির্মাণকাজ পরিদর্শন করেন।

তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক বিষয় নিয়ে সংশ্লিষ্টদের সাথে কথা বলেন এবং রুগিদের খোঁজ খবর নেন। তিনি বিদ্যালয় পরিদর্শনকালে শ্রেণিকক্ষে শিক্ষার্থীদের সাথে কথা বলেন। সৃজনশীল, সমসাময়িক ও জ্ঞানমূলক প্রশ্ন করে শিক্ষার্থীদের প্রাণবন্ত করে তোলেন। পাশাপাশি শিক্ষার্থীদের এগিয়ে যেতে উৎসাহ দেন এবং কৃতি শিক্ষার্থীদের পুরস্কার হিসেবে বই উপহার দেন।

তিনি উপজেলার বরকতপুরে বীর মুক্তিযোদ্ধা সুবিন্দ্রনাথ সরকারের বীর নিবাস পরিদর্শন করেন। জেলা প্রশাসক উপজেলার সংশ্লিষ্ট অফিসের বিভিন্ন কার্যক্রম ও তাদের উন্নয়ন ও অগ্রগতির বিভিন্ন দিক পরিদর্শনপূর্বক তাদের দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফকরুল ইসলাম, চারঘাট উপজেলা নিবার্হী অফিসার মো. সোহরাব হোসেন, চারঘাট পৌরসভার মেয়র একরামুল ইসলাম, সরদহ ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মধু ও নিমপাড়া ইউপি’র চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

শেয়ার করুন