৩০ জানুয়ারী ২০২৩, সোমবার, ০২:৪৪:১৭ অপরাহ্ন
মাহিন্দ্রা উল্টে ২ ভাগ্নেসহ মামা নিহত
  • আপডেট করা হয়েছে : ০৪-৬-২০২২
মাহিন্দ্রা উল্টে ২ ভাগ্নেসহ মামা নিহত

মাদারীপুরে মামার সঙ্গে ঘুরতে বের হয়ে বাড়ি ফেরা হলো না সহোদর দুই ভাইয়ের। মাহিন্দ্রা গাড়ি উল্টে পানিতে ডুবে থাকার এক ঘণ্টা পর মৃত্যু হয় তাদের তিনজনের। 

ফরিদপুর মেডিকেলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরেক মামাও। শনিবার সন্ধ্যার পর সদর উপজেলার মাদ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন— মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের মাদ্রা গ্রামের আব্দুল জলিল ফরাজীর ছেলে জহিরুল ফরাজী (২২) ও তার দুই ভাগ্নে কালু ফরাজীর ছেলে জুবায়ের ফরাজী (১১), জিহাদ ফরাজী (৭)। এদিকে গুরুতর আহত অপর মামা হলেন আসাদ ফরাজী (৩৫)।

স্বজনরা জানান, জমিতে কাজ শেষে শনিবার সন্ধ্যা ৬টার দিকে মাহিন্দ্রা গাড়িতে দুই ভাগ্নে জুবায়ের, জিহাদ ও ছোটভাই জহিরুলকে নিয়ে ঘুরতে বের হন আসাদ ফরাজী। মাদারীপুর সদর উপজেলার মাদ্রা এলাকায় এলে হঠাৎ মাহিন্দ্রা গাড়িটি উল্টে যায়। এ সময় জুবায়ের, জিহাদ ও জহিরুল ছিটকে পাশের পুকুরের পানিতে তলিয়ে যায়। 

চালক আসাদ গুরুতর অবস্থায় সড়কে পড়ে থাকেন। প্রকট শব্দ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তল্লাশি শুরু করেন এলাকাবাসী। ফায়ার সার্ভিসকে খবর দিলে তারাও শুরু করে উদ্ধার অভিযান। এক ঘণ্টা পর পানি থেকে তোলা হয় জুবায়ের, জিহাদ ও জহিরুলকে। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন। 

মাদারীপুর ফায়ার সার্ভিসের পরিদর্শন নুর মোহাম্মদ জানান, দীর্ঘক্ষণ পানিতে ডুবে থাকার কারণেই তাদের মৃত্যু হয়েছে। বেপরোয়াভাবে মাহিন্দ্রা চালানোতে এ দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন