০৬ ফেব্রুয়ারী ২০২৩, সোমবার, ০৮:১১:৩১ পূর্বাহ্ন
রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুলিশ মেধাবৃত্তি প্রদান করেন এসপি
  • আপডেট করা হয়েছে : ০৮-৬-২০২২
রাজশাহী জেলা পুলিশের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের পুলিশ মেধাবৃত্তি প্রদান করেন এসপি

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে পুলিশ লাইনস ড্রীল শেডে রাজশাহী জেলা পুুলিশ এর আয়োজনে এ বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম ( বার)। বাংলাদেশ পুলিশে কর্মরত সদস্যদের সন্তানদের পড়ালেখার ক্ষেত্রে উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করার লক্ষ্যে ২০১৮ সাল হতে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি প্রদান করা হয়ে আসছে।

তারই ধারাবাহিকতায় বিগত বছররের ন্যায় বাংলাদেশ পুলিশের প্রধান আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম এর ব্যক্তিগত উদ্যোগে ২০২১ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের মাঝে এ বছর ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট প্রদান করা হচ্ছে।

বৃহস্পতিবার রাজশাহী জেলা পুলিশে কর্মরত পুলিশ সদস্যবৃন্দের সন্তানদের মধ্যে এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী ১৯ জন ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী ২১ জন শিক্ষার্থীর মাঝে মেধাবৃত্তি প্রদান করা হয়। প্রধান অতিথি পুলিশ সুপার কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সম্মানী ও সার্টিফিকেট তুলে দেন। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী শিক্ষার্থীদের মধ্য থেকে কয়েকজন তাদের অনুভূতি ব্যক্ত করেন। পুলিশ সুপার তার বক্তব্যে এসএসসি ও এসএসসি পরীক্ষায় সাফল্য অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানান। পাশাপাশি ভালোভাবে লেখাপড়া করে দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশের উন্নয়নের যাত্রাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্ সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমসহ অন্যান পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা।

শেয়ার করুন