২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৭:২২ অপরাহ্ন
এক দিন পর পদ্মানদীতে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২২
এক দিন পর পদ্মানদীতে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

চাপাইনবাবগঞ্জ জেলার বালুগ্রাম এলাকায় পদ্মানদীতে গোসল করতে নেমে ডুবে যাওয়া ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রুপমের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে দুর্ঘটনাস্থল থেকে কিছুটা দূর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। গোদাগাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নবীর উদ্দিন বলেন, ঘটনার পরে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবরি দল অভিযান পরিচালনা করেছে। অন্ধকার হয়ে যাওয়ায় শুক্রবার সন্ধ্যা ৭টায় অভিযান স্থগিত করা হয়েছিল। শনিবার (২৪ ডিসেম্বর) সকালে আবার উদ্ধার অভিযান পরিচালনা করে ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, মরদেহটা পাওয়া গেছে। আইনগত ব্যবস্থা শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এর আগে শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদরের বালিগ্রাম এলাকার পদ্মা চরে পারিবারিক পিকনিকে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় ব্যাংক কর্মকর্তার স্ত্রী মাঞ্জুরী তানভিরের। একই সময়ে নিখোঁজ হন তানভিরের স্বামী সালাউদ্দিন কাদের রুপম। এই সময় তাদের দুটি সন্তানকে উদ্ধার করে অন্যরা। দুর্ঘটনার এক দিন পরে মৃত অবস্থায় উদ্ধার হলো ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন কাদের রুপমের মরদেহ। মৃত স্বামী-স্ত্রী গোদাগাড়ী পৌরসভার সিমন্তপুর এলাকার বাসিন্দা। একই পরিবারের দুজনের মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া মেনে এসেছে। 

শেয়ার করুন