২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩৬:০৯ অপরাহ্ন
এবার বড় পর্দায় আল্লু অর্জুনের মেয়ে
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৩
এবার বড় পর্দায় আল্লু অর্জুনের মেয়ে

আল্লু অর্জুন আগে থেকেই ভারতের দক্ষিণাঞ্চলে জনপ্রিয়। তার বেশিরভাগ সিনেমাই সফল। ভারতের দক্ষিণাঞ্চলের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া তারকাদের একজন তিনি।এবার তার পথে বা বাড়াল তার ৬ বছরের মেয়ে আল্লু আরহা। 

এই কচি বয়সেই ঝুলিতে ‘শকুন্তলম’-এর মতো ছবি। বাবা আল্লু অর্জুনের পদাঙ্ক অনুসরণ করেই এগোচ্ছে মেয়ে আল্লু আরহা। বড় পর্দায় আরহার আত্মপ্রকাশ সামান্থা রুথ প্রভুর সঙ্গে।

বিখ্যাত দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম’। ছবিতে মুখ্য চরিত্রে সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিকে বিপুল বৈভবে বানাতে কোনো কমতি রাখেননি পরিচালক গুণশেখর। থাকছে অত্যাধুনিক ভিএফএক্স থেকে থ্রিডি ভার্সন। গোটা দেশে তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পাওয়ার কথা ‘শকুন্তলম’-এর।

চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে থাকছে দক্ষিণী সুপারস্টার মোহন বাবু ও অদিতি বালনের ক্যামিও। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে স্বয়ং স্বর ব্রহ্ম মণি শর্মা। বলা বাহুল্য, মুক্তির আগেই রীতিমতো চর্চায় এই ছবি। সেই ছবির হাত ধরেই সেলুলয়েডে পা আল্লু পরিবারের খুদে সদস্য আরহার।

মেয়ের প্রথম ছবির কথা সামাজিক মাধ্যমে ঘোষণা করেন আল্লু অর্জুন। ইনস্টাগ্রামে পোস্ট করে দক্ষিণী সুপারস্টার জানান, মেয়েকে নিয়ে তিনি গর্বিত। একই পোস্টে পরিচালক গুণশেখরের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি। 

তিনি লেখেন, মেয়েকে আত্মপ্রকাশের এত সুন্দর সুযোগ করে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

শেয়ার করুন