১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৮:৩৫:৩৯ পূর্বাহ্ন
বাঘায় নারীর ঝুলন্ত মরদহে উদ্ধার
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২৩
বাঘায় নারীর ঝুলন্ত মরদহে উদ্ধার

রাজশাহীর বাঘায় গলায় ফাঁস দিয়ে আম গাছে রশিতে ঝুলন্ত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের দেওয়া খবরে সেখান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। তার নাম রেখা খাতুন খাতুন (২৩)। সে উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা টাউরিপাড়া গ্রামের সেকেন্দার আলীর মেয়ে।

রোববার (২২ জানুয়ারী) বিকেল ৩টায় প্রতিবেশি সাবাজ আলীর আম বাগানের আমগাছে গলায় ফাঁস দিয়ে রশিতে ঝুলছিল রেখা খাতুন।

প্রতিবেশি আবু রায়হান জানান,রোববার বিকেলে মাঠের মধ্যে খেজুর গাছের রস সংগ্রহনের জন্য যাওয়ার সময় দেখেন একটি মেয়ে গলায় ফাঁস দিয়ে আম গাছে ঝুলছে। তার হাক ডাকে স্থানীয়রা গিয়ে সনাক্ত করেন ঝুলন্ত মেয়েটির নাম রেখা খাতুন । পরে পুলিশকে খবর দেওয়া হলে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পরিবারের দাবি মাথার যন্ত্রনা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। রেখা খাতুনের মা মরিয়ম বেগম বলেন, ৮ বছর আগে পাবনা জেলার ঈশ^রর্দী উপজেলার বিলগাছা গ্রামে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। বিয়ের আগে থেকে তার মাথার যন্ত্রনা ও শরীর জ্বালা-পোড়া করতো। এক সপ্তাহ আগে স্বামীর বাড়ি থেকে আমার (মরিয়ম) বাড়িতে আনার পর থেকে মাথার যন্ত্রনা ও শরীর জ্বালা-পোড়া করছিল বলে জানায়। পরে বিভিন্নস্থানে ডাক্তার দেখিয়েছি, কিন্তু কোন উন্নতি হয়নি। এ কারণে আত্নহত্যা করেছে বলে দাবি করেন রেখা খাতুনের স্বামী সাইফুল ইসলাম।

বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল করিম বলেন,রেখা খাতুনের পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক তদন্তে সন্দেহ করারর মতো তেমন কিছু পাওয়া যায়নি। এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন