১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৫৭:৩৫ পূর্বাহ্ন
রাজশাহীতে ছিনতাইকারীর কবলে পড়ে রাবি শিক্ষার্থী আহত
  • আপডেট করা হয়েছে : ৩১-০১-২০২৩
রাজশাহীতে ছিনতাইকারীর কবলে পড়ে রাবি শিক্ষার্থী আহত

রাজশাহীতে ছিনতাইকারীর কবলে পড়ে বিডি রায়হান নামক এক শিক্ষার্থী আহত হয়েছেন। সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর শহীদ মিনার এলাকায় এই ঘটনা ঘটে।

আহত রায়হান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী। সে শহীদ জিয়াউর রহমান হলে থেকে পড়াশোনা করে। ঢাকার ফার্মগেট এলাকার মোদাচ্ছের এর ছেলে রায়হান।

এ বিষয়ে বিডি রায়হান জানান, ‘আমি এবং আমার এক বান্ধবী সন্ধ্যায় তালাইমারী শহীদ মিনার এলাকায় ঘুরতে যাই। এরপর সেখানে দাঁড়িয়ে আমরা আমাদের আরেক বন্ধুর জন্য অপেক্ষা করছিলাম। তখনই ৪ জন এসে আমাদের ঘিরে ধরে জিম্মি করে। এরপর আমাদের কাছে যা আছে সবকিছু দিয়ে দিতে বলে। কিন্তু আমরা দিতে না চাইলে পিছন থেকে একটি গাছের মোটা ডাল দিয়ে আমার মাথায় আঘাত করে। এসময় আমি গুরুতরভাবে রাস্তায় বসে পড়লে এবং আশেপাশের লোকজন টের পেলে তারা পালিয়ে যায়।’

পরে স্থানীয় ও রায়হানের বন্ধুদের সহায়তায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং তার মাথায় ৭টি সেলাই পড়েছে বলে জানিয়েছে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক।

ঘটনাটি জানাজানি হলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষকগণ রায়হানের সার্বিক খোঁজ খবর নেন এবং এর প্রতিবাদে ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন