২৮ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ০৪:০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
আমিও সবার পাশে সবাইকে নিয়ে দাঁড়াতে চাই: হিরো আলম
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২৩
আমিও সবার পাশে সবাইকে নিয়ে দাঁড়াতে চাই: হিরো আলম

গত কয়েক দিন আগে উপনির্বাচনে অংশ নেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। এর পরই মানবতার সেবায় নিজ নামে ফাউন্ডেশন করবেন বলে জানান।

হিরো আলম ফাউন্ডেশন করার ঘোষণা দেওয়ার পরই কাজ শুরু করেন সেটির। মানবতার সেবায় সেই ফাউন্ডেশনে এবার এক লাখ টাকা সহযোগিতা করলেন খানডটকম ওভারসিজ লিমিটেডের এমডি কাশেম খান।

মঙ্গলবার বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন হিরো আলম। তিনি বলেন, আমার ফাউন্ডেশনে প্রথমবারের মতো এক লাখ টাকা অনুদান পেয়েছি। কাশেম খান অনুদান দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। যারা আমার পাশে দাঁড়াচ্ছেন তাদের অনেক অনেক ধন্যবাদ। আমিও সবার পাশে সবাইকে নিয়ে দাঁড়াতে চাই।

তিনি আরও বলেন, আমি দেশ ও দেশের বাইরের সবাইকে নিয়ে আমার ফাউন্ডেশনে একটি কমিটি করব। সেই কমিটি সারা দেশের ৬৪ জেলায় কমিটি করবে। সেখানে স্বচ্ছ জবাবদিহিতা থাকবে। যাতে কেউ বলতে না পারে যে, গরিব-অসহায়ের টাকা মেরে খাওয়া হয়েছে।

শেয়ার করুন