০১ অক্টোবর ২০২২, শনিবার, ০৫:১৫:০১ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীকে প্রশ্ন করা আমার কাজ নয়: অক্ষয়
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২২
প্রধানমন্ত্রীকে প্রশ্ন করা আমার কাজ নয়: অক্ষয়

ভারতের প্রধানমন্ত্রী মোদির ইন্টারভিউ নিতে গিয়ে বেশ নার্ভাস ছিলেন বলিউড স্টার অক্ষয়, মেনে নিলেন তিনি নিজেই। 

২০১৯ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এর জেরে ব্যাপক ট্রোলডও হয়েছিলেন খিলাড়ি। 

প্রধানমন্ত্রী আম খান কিনা থেকে হাতঘড়ি পরার স্টাইল নিয়ে প্রশ্ন করায় সোশ্যাল মিডিয়ার একাংশের রোশে পড়েছিলেন অক্ষয়। সম্প্রতি সেই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন বলিউডের এ তারকা।

অক্ষয় স্পষ্ট জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকারটা তিনি একজন সাধারণ ভারতীয় হিসেবে নিয়েছিলেন। তিনি বলেন, সাধারণ মানুষ হিসেবে আমার মনে প্রশ্ন ছিল— কেন আমাদের প্রধানমন্ত্রী হাতঘড়িটা ওইভাবে পরেন? আমি জানতে চেয়েছি ব্যস।

সংবাদ সংস্থা এএনআইকে দেওয়া ওই সাক্ষাৎকারে অক্ষয় আরও বলেন, কেন তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কেন্দ্র সরকারে নীতি নিয়ে পর্যালোচনা করেননি। 

অভিনেতার স্পষ্ট কথা— ওটা আমার কাজ নয়। আমি কেন পলিসি নিয়ে প্রশ্ন করব? আপনি কেন এটি করলেন? কেন ওটা করলেন না। সেটি খুব মেকি দেখাত, যদি আমি চেষ্টাও করতাম সেটি করার। আমি খুব সোজাসাপ্টা প্রশ্ন করতে চেয়েছিলাম। 

প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নেওয়ার সুযোগ পেয়ে বেশ চমকে গিয়েছিলেন অক্ষয়, কিছুটা ভয়ও পেয়েছিলেন। তবে মোদি তার ভয় খুব সহজেই কাটিয়ে দেন, জানান অভিনেতা।

তিনি বলেন, আমি খুব নার্ভাস ছিলাম। অক্ষয় যোগ করেন নরেন্দ্র মোদিজির সবচেয়ে সেরা গুণ হলো উনি সবার মতো করে নিজেকে ভেঙেচুরে নেন। অক্ষয়ের সঙ্গে কথা বলতে হলে উনি একরকম, আবার ছোট বাচ্চাদের সঙ্গে আলাপচারিতার সময় অন্যরকম। 

মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের ‘সম্রাট পৃথ্বীরাজ’। এই পিরিয়ড ফিল্ম পরিচালনার দায়িত্বে রয়েছেন ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এই ছবির সঙ্গে বলিউড সফল শুরু করছেন বিশ্ব সুন্দরী মানুশী ছিল্লার। আগামী ৩ জুন মুক্তি পাবে এই ছবি।

শেয়ার করুন