১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১২:০২:৩৮ পূর্বাহ্ন
ইউসেপ’র ”উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ” প্রোগ্রামের প্রজেক্ট ইনসেপশন সিরিমনি
  • আপডেট করা হয়েছে : ০৯-০৩-২০২৩
ইউসেপ’র ”উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ” প্রোগ্রামের প্রজেক্ট ইনসেপশন সিরিমনি

 ইউসেপ রাজশাহী অঞ্চলের উদ্যোগে ”উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ” প্রোগ্রামের প্রজেক্ট ইনসেপশন সিরিমনি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার স্টান্ডার্ড চাটার্ড ব্যাংকের অর্থায়নে পবার সন্তোষপুরে রাজশাহী রিজিওনাল কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা সহকারি কমিশনার (ভুমি) অভিজিত সরকার। বিশেষ অতিথি ছিলেন ইউসেপ রাজশাহী নিয়োগকর্তা কমিটির ভাইস-চেয়ারপারসন আঞ্জুমান আরা পারভিন লিপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশ ডিরেক্টর-প্রোগ্রাম এ্যান্ড ইনোভেশন প্রকৌশলী মো. আব্দূল মান্নান।

উপস্থিত ছিলেন ইউসেপ রাজশাহী অঞ্চলের রিজিওনাল ম্যানেজার শাহিনুল ইসলাম, হেড অব টিভিইটি সুমন মোল্লা, টীম লিডার (ডিসেন্ট ইম্পøয়মেন্ট), খোন্দকার ফরিদ আহম্মেদসহ ইউসেপ রাজশাহী অঞ্চলের কর্মকর্তাবৃন্দ ও প্রশিক্ষণার্থীরা।

ইউসেপ রাজশাহী অঞ্চলের রিজিওনাল ম্যানেজার শাহিনুল ইসলামের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। তিনি স্টান্ডার্ড চাটার্ড ব্যাংক ও ইউসেপ বাংলাদেশ-এর পার্টনারশীপ প্রজেক্টের ”উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ” প্রোগ্রামের বিভিন্ন দিক তুলে ধরেন।

উল্লেখ্য যে, ১৯৭২ সাল থেকে ইউসেপ-বাংলাদেশ শহরের সুবিধাবঞ্চিত শ্রমজীবী শিশু কিশোরদের সাধারণ শিক্ষা, কারিগরি প্রশিক্ষণ প্রদান এবং প্রশিক্ষণপ্রাপ্ত গ্রাজুয়েটদের কর্মসংস্থানে সহযোগিতা প্রদান করে আসছে।

শেয়ার করুন