২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০৯:৪৩:৪৯ অপরাহ্ন
শেষ বিদায় জানাতে কেকের বাড়িতে তারকারা
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২২
শেষ বিদায় জানাতে কেকের বাড়িতে তারকারা

প্রিয় শিল্পী কেকে-কে শেষ শ্রদ্ধা জানাতে তার বাড়িতে ভিড় করছেন ভারতীয় শোবিজের তারকারা। সকাল সাড়ে ১১টার দিকে কেকের বাড়িতে যান অভিনেতা ফয়সাল খান। এরপর হাজির হন সংগীতশিল্পী অভিজিৎ ভট্টাচার্য, গায়ক জাভেদ আলী, গায়িকা শিল্পা রাও, অলকা ইয়াগমিন, শ্রেয়া ঘোষাল, সলিম মার্সেন্ট, নির্মাতা বিশাল ভরদ্বাজ প্রমুখ।

মঙ্গলবার রাতে কলকাতায় একটি অনুষ্ঠানে গান গাওয়ার সময় অসুস্থ বোধ করেন কেকে। অনুষ্ঠানস্থল ত্যাগ করে ফিরে যান হোটেলে। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেওয়া হয়। কিন্তু কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমেছে।

সোশ্যাল মিডিয়ায় অধিকাংশ তারকা শিল্পীরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করে পোস্ট দিয়েছেন। এ তালিকায় রয়েছেন- সালমান খান, আল্লু অর্জুন, সংগীতশিল্পী শান, আমির খান প্রমুখ।

কেকের মত্যৃর কারণ নিয়ে জোর আলোচনা চলছে। কলকাতার নিউ মার্কেট থানায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি অন্য কোনো কারণে এ সংগীতশিল্পীর মৃত্যু হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। তবে তার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে, হৃদযন্ত্রজনিত সমস্যা ছিল কেকের।

কেকের মৃত্যুর পর মুম্বাই থেকে কলকাতায় এসেছিলেন তার স্ত্রী জ্যোতি ও পুত্র নকুল কৃষ্ণ কুন্নাথ। কলকাতার রবীন্দ্র সদনে এ সংগীতশিল্পীকে শেষ বিদায় জানান স্থানীয় সংগীতপ্রেমীরা। এসময় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। শ্রদ্ধা শেষে বুধবার বিকালে স্বামীর মরদেহ নিয়ে মুম্বাইয়ে ফিরে যান কেকের স্ত্রী জ্যোতি ও তার পুত্র নকুল কৃষ্ণ কুন্নাথ।

শেয়ার করুন