২২ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
রাবিতে মঙ্গলবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৩
রাবিতে মঙ্গলবার থেকে ক্লাস-পরীক্ষা শুরু

স্থানীয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সংঘর্ষের ঘটনায় দুদিন ক্লাস-পরীক্ষা স্থগিতের সময়সীমা আজ থেকে শেষ হচ্ছে। ফলে আগামীকাল মঙ্গলবার থেকে স্বাভাবিক নিয়মে ক্লাস-পরীক্ষা যথারীতি চালু থাকবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

সোমবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের শহিদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে উপাচার্যের কনফারেন্স কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপাচার্য।

এ সময় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, বর্তমানে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আগামীকাল মঙ্গলবার থেকে স্বাভাবিক নিয়মে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষা শুরু হবে। 

এ সময় বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষার্থীকে ক্লাসে ফেরার আহ্বান জানান উপাচার্য।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে রাবির উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক হুমায়ুন কবীর, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে এবং সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ইলিয়াস হোসেন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন