৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৫৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
ঢাকায় পুরস্কার নিতে আসার পথে মারা গেলেন কোচ
  • আপডেট করা হয়েছে : ০৩-০৬-২০২২
ঢাকায় পুরস্কার নিতে আসার পথে মারা গেলেন কোচ

তৃণমূলের সেরা কোচের পুরস্কার নেওয়া হলো না সাতক্ষীরার আকবর আলীর। 

ঢাকায় রওনা দেওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ফুটবলার তৈরির এ কারিগর।

মফস্বলের কোচ আকবর আলীর হাত ধরে জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ অনেক ফুটবলার তৈরি হয়েছে, যারা দেশের বিভিন্ন স্তরে খেলে যাচ্ছেন।

ফুটবলে এমন অবদানের জন্য ২০২১ সালের তৃণমূলের সেরা কোচ হিসেবে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপি) পুরস্কারের জন্য মনোনীত হয়েছিলেন আকবর আলী।  

শুক্রবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে দেওয়া হবে এ পুরস্কার। সেই পুরস্কার নিতে ঢাকা রওনা হওয়ার সময়ই মারা যান এ কোচ।

বৃহস্পতিবার বিকালে দুঃসংবাদটি পেয়ে সাবিনা খাতুন জানান, ‘আকবর স্যার আর নেই’।

বিএসপিএর সাধারণ সম্পাদক সামন হোসেন জানিয়েছেন, পুরস্কার অনুষ্ঠানে অংশ নিতে স্ত্রীকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার বিকালে আকবর আলী ঢাকার উদ্দেশে সাতক্ষীরা থেকে রওনা দেন । বাসস্ট্যান্ডে যাওয়ার জন্য ভ্যানগাড়িতে ওঠার পরই স্ট্রোক করেন তিনি। হাসপাতালে নেওয়ার পথেই মারা যান আকবর আলী।

শেয়ার করুন