২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১৮:২৮ অপরাহ্ন
রাসিক নির্বাচন: নির্বাচিত হলে পদ্মার চরের উন্নয়ন করতে চান জাতীয় পার্টির প্রার্থী স্বপন
  • আপডেট করা হয়েছে : ০৬-০৫-২০২৩
রাসিক নির্বাচন: নির্বাচিত হলে পদ্মার চরের উন্নয়ন করতে চান জাতীয় পার্টির প্রার্থী স্বপন

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) আসন্ন নির্বাচনে জাতীয় পার্টির (জাপা) মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন নির্বাচিত হলে শহরের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন। পাশাপাশি তিনি শহরের বাইরে পদ্মার চরের উন্নয়নেও কাজ করবেন। পদ্মার দক্ষিণে পদ্মা নদীর ওপারের চরের উন্নয়ন করতে চেয়েছেন। অথচ এই চর সিটি করপোরেশনের অন্তর্ভুক্ত নয়।

দলীয় মনোনয়ন পাওয়ার পর জাপার মহানগরের আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন শনিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করেন। নগরীর গণকপাড়ায় দলীয় কার্যালয়ে আয়োজিত এ সংবাদ সম্মেলন থেকে তিনি মনোনয়ন দেওয়ার জন্য পার্টির চেয়ারম্যান জিএম কাদেরসহ অন্য কেন্দ্রীয় নেতাদের ধন্যবাদ জানান এবং তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাংবাদিকরা চর মাজারদিয়া সিটি করপোরেশনের অন্তুর্ভুক্ত নয় জানালে সাইফুল ইসলাম স্বপন তখন বলেন, ‘ওটা সিটি করপোরেশনের এলাকা না? হতে পারে। আমি দুঃখিত।’

এর আগে ২০১৮ সালেও রাসিক নির্বাচনে জাপার মহানগরের নেতা ওয়াসিউর রহমান দোলনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছিল। তবে কেন্দ্রের সিদ্ধান্তেই পরে দোলন নিজের প্রার্থিতা প্রত্যাহার করে আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন দেন।

এবার জাতীয় পার্টি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে কি না জানতে চাইলে প্রার্থী সাইফুল ইসলাম স্বপন বলেন, ‘এবার আমরা শেষ পর্যন্ত থাকব। জাতীয় পার্টি নির্বাচন বর্জন করবে না।’

সংবাদ সম্মেলনে জাপা চেয়ারম্যানের উপদেষ্টা ও জেলার আহ্বায়ক আবুল হোসেন, আরেক উপদেষ্টা রাহাত হোসেন, দলের জেলা কমিটির সদস্য সচিব শামসুদ্দিন রিন্টু, মহানগরের সদস্য সচিব ওয়াসিউর রহমান দোলন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ডালিম প্রমুখ উপস্থিত ছিলেন। জাপা নেতা সালাহউদ্দিন মিন্টু সংবাদ সম্মেলন পরিচালনা করেন।

শেয়ার করুন