২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২০:৫৪ অপরাহ্ন
পিকআপচাপায় প্রাণ গেল কৃষক দল নেতার
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২৩
পিকআপচাপায় প্রাণ গেল কৃষক দল নেতার

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী পল্লী চিকিৎসক ও কৃষক দল নেতা আলমগীর হোসেনের (৪৫) মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান। 

নিহত আলমগীর সদর উপজেলা কৃষক দলের সহসভাপতি ও তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তেওয়ারীগঞ্জ গ্রামের শাহ আলমের ছেলে। তিনি পেশায় পল্লী চিকিৎসক। 

এদিকে আলমগীরের মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, জেলা কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল গভীর শোক প্রকাশ করেছেন।

জানা গেছে, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার নতুন তেওয়ারীগঞ্জের তৈয়ব চৌধুরী পোল এলাকায় ভবানীগঞ্জ-দাসেরহাট সড়কে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন। একই এলাকায় তার ফার্মেসির দোকান ছিল। বাড়ি থেকে তিনি মোটরসাইকেলযোগে দোকানে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির পিকআপ তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। 

জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক নাছির আলম মিশন বলেন, আহত অবস্থায় আলমগীরকে প্রথমে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। সেখান থেকে তাকে নোয়াখালী হাসপাতাল ও পরে ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন মারা যান। আলমগীর আমাদের সক্রিয় নেতা ছিলেন। তার মৃত্যুতে আমরা শোকাহত। 

সদর মডেল থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, নিহতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন