২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:০৫:২২ পূর্বাহ্ন
রাজশাহীতে ৫ নং ওয়ার্ডে সুজনের মতবিনিময় সভা
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২৩
রাজশাহীতে ৫ নং ওয়ার্ডে সুজনের মতবিনিময় সভা

 আসন্ন ২১ জুন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে মহানগরীর ৫ নং ওয়ার্ডে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ মে) রাতে নগরীর ৫ নং ওয়ার্ডে কোর্ট একাডেমি স্কুলে এই সভার আয়োজন করা হয়।

সভায় ৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবুল হাসেমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রার্থী হামিদুল ইসলাম সুজনের তিন চাচা মাসুম আলী বাবু, সেলিম, নাসির আলী স্বপন, খসরু আহম্মেদসহ এলাকাবাসী।

সভায় এলাকাবাসী বলেন, ৫ নং ওয়ার্ডে প্রার্থী হিসেবে সাবেক কাউন্সিলরের ছেলে হামিদুল ইসলাম সুজনের কোন বিকল্প নেই। আমাদের এলাকাবাসীর সমর্থনে তিনি মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। ইনশাআল্লাহ আমাদের ওয়ার্ড থেকে হামিদুল ইসলাম সুজনকে আমরা জয়ের মালা পরিয়ে কাউন্সিলর নির্বাচিত করবো।

প্রার্থীর বাবা সাবেক কাউন্সিলর আবুল হাসেম বলেন, আমি হামিদুল ইসলাম সুজনের বাবা সাবেক কাউন্সিলর হিসেবে দির্ঘদিন দ্বায়িত্ব পালন করেছি। দ্বায়িত্ব পালনকালে আমার হয়তো অনেক ভুল হয়ে থাকতে পারে, আপনাদের কাছে আমার অনুরোধ দয়াকরে আমার ছেলেকে আপনারা যেভাবে পাশে থেকে সাপোর্ট করছেন এভাবে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরাবেন।

প্রার্থী হামিদুল ইসলাম সুজন এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলেই জানেন এ ওয়ার্ডে মধ্যে আমাদের বংশ সবচেয়ে বড় এবং সুপরিচিত। আমার বাবা সাবেক সফল কাউন্সিলর ছিলেন। বংশের বড় ছেলে আমি। আপনারা আমাকে ছোট থেকেই দেখে আসছেন। আমার জীবনে আমি কোনদিন কারো ক্ষতি করিনি পারলে উপকার করেছি। আমার ওয়ার্ড বাসীর কাছে শুধু একটাই চাওয়া আপনাদের মূল্যবানি ভোট দিয়ে আমাকে সামনে এগিয়ে যেতে সাহায্য করুন এবং পিছিয়ে পরা ওয়ার্ডকে সামনের দিকে এগিয়ে নিতে এবং সফলতার সাথে আপনাদের সেবা করার সুযোগ দিন। ইনশাআল্লাহ আপনাদের সকলের সমর্থনে আমি কাউন্সিলর নির্বাচিত হবো এরং আপনাদের সেবায় সবসময় নিয়োজিত থাকবো

শেয়ার করুন