২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:২৪:১৭ অপরাহ্ন
রাসিক নির্বাচনোত্তর সহিংসতায় হাতের কব্জি বিচ্ছিন্নসহ চারজন হাসপাতালে
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৩
রাসিক নির্বাচনোত্তর সহিংসতায় হাতের কব্জি বিচ্ছিন্নসহ চারজন হাসপাতালে

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষে চারজন আহত হয়েছেন। সংঘর্ষে এক ব্যক্তির হাতের কব্জি বিচ্ছিন হয়ে গেছে।


আজ বৃহস্পতিবার দুপুরের দিকে রাজশাহী মহানগরের খুলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনর করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহগরা হলেন, নগরীর খুলিপাড়া এলাকা শুকুর আর ীর ছেলে মুকুল (৪৫), বদর আলীর ছেলে আলতাব (৪৫), আনসার আলীর ছেলে মনা (২৬) ও মনিরুল ইসলামের ছেলে সজল(২৩)।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আহত আলতাফ গ্রুপ ও স্থানীয় আজিজ গ্রুপের মধ্যে নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনা ছিল। এ নিয়ে স্থানীয় কাউন্সিলর নিযাম উল আজিম মীমাংসা করারও চেষ্টা করেন। কিন্তু তার পরেও উত্তেজনা ছিল। এরই মধ্যে সিটি নির্বাচন হয়ে যাওয়ার পরে এ নিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আলতাফের বাম হাতের কবজি পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে যায়। এছাড়াও তার ডান হাতের কয়েকটি আঙ্গুলও কেটে যায়। তাকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।


নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। অপ্রিকর ঘটনা এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখ নপর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি।

শেয়ার করুন