২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:০৭:৫১ অপরাহ্ন
সাঁথিয়ায় বিধবাকে কুপিয়ে হত্যা, সন্দেহভাজন একজন আটক
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২৩
সাঁথিয়ায় বিধবাকে কুপিয়ে হত্যা, সন্দেহভাজন একজন আটক

পাবনার সাঁথিয়ায় সেলিনা খাতুন (৫০) নামের এক বিধবাকে কুপিয়ে হত্যা করেছে দুষ্কৃতকারীরা। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার পাইকরহাটি (বিশ্বাসপাড়া) গ্রামে এই ঘটনা ঘটেছে।


সেলিনা খাতুন ওই গ্রামের মৃত আইয়ুব আলীর স্ত্রী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিম (৫০) নামের একজনকে আটক করেছে।

জানা গেছে, উপজেলার পাইকরহাটি গ্রামের আইয়ুব আলী শেখের মৃত্যুর পর তাঁর স্ত্রী ও তিন মেয়ে ওই বাড়িতেই বসবাস করতেন। মেয়েদের বিয়ে দেওয়ার পর একাই ওই বাড়িতে থাকতেন সেলিনা খাতুন। গত সোমবার সন্ধ্যায় দুষ্কৃতকারীরা বাড়িতে সেলিনাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। স্বজনেরা গিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে। পরে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে আজ মঙ্গলবার দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সন্দেহভাজন আব্দুর রহিম নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। হত্যার রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে।


শেয়ার করুন