১৯ অগাস্ট ২০২২, শুক্রবার, ১০:৬:১১ পূর্বাহ্ন
রোদ্দুর রায় গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ০৭-০৬-২০২২
রোদ্দুর রায় গ্রেফতার

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ফেসবুকে লাগাতার অশালীন মন্তব্যের জেরে ইউটিউবার রোদ্দুর রায়কে গ্রেফতার করা হয়েছেন। মঙ্গলবার গোয়া থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।


ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ বাংলা অ্যাকাডেমি পুরস্কার পাওয়ার পর মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেইসময় তার নামে একাধিক থানায় এফআইআর দায়ের করা হয়েছিল। সেই রেশ ঠাণ্ডা হওয়ার আগেই দিন কয়েক আগেই ফের ফেসবুক লাইভে এসে মমতা বন্দ্যোপাধ্যায়কে গালিগালাজ করেন রোদ্দুর রায়। এরপরই ৩রা জুন তৃণমূল নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন রোদ্দুর রায়ের বিরুদ্ধে।


মায়ের জন্য রকের বিশেষ উপহারমায়ের জন্য রকের বিশেষ উপহার

এর আগে ১২ মে নিজেদের তৃণমূলের কর্মী হিসেবে দাবি করে রোদ্দুর রায়ের থানায় অভিযোগ জানিয়েছেন দুই ব্যক্তি। রোদ্দুর রায়ের নামে পাটুলি থানা ও লালবাজার সাইবার সেলে অভিযোগ দায়ের করা হয়েছিল। পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা, সাইবার সেলে অভিযোগ দায়ের করেন বিজয় বন্দ্যোপাধ্যায়।


দু'জনেরই দাবি, পশ্চিমবঙ্গের নির্বাচিত মুখ্যমন্ত্রীর সম্মানহানি করা হয়েছে তার বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পরেই। এই অপরাধে তার বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানান দু'জনেই। জামিন অযোগ্য ধারায় একাধিকবার এফআইআর দায়ের পর অবশেষে গ্রেফতার হলেন রোদ্দুর রায়।

শেয়ার করুন