২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:৫৩:০৮ পূর্বাহ্ন
আমেরিকান মডেলের সঙ্গে এমবাপ্পের নাচ
  • আপডেট করা হয়েছে : ০৮-০৭-২০২৩
আমেরিকান মডেলের সঙ্গে এমবাপ্পের নাচ

কিলিয়ান এমবাপ্পে মানেই যেন আলোচনা। মাঠের পারফরম্যান্সের পাশাপাশি বিভিন্ন ব্যাপারে তাঁকে নিয়ে হয় আলোচনা। আমেরিকান এক মডেলের সঙ্গে এবার নেচেছেন ফরাসি এই ফরোয়ার্ড।

গত রোববার নিউইয়র্কের হ্যাম্পটাউন শহরে মাইকেল রুবিন নামের এক বিলিয়নিয়ার পার্টির আয়োজন করেন। বিলাসবহুল সেই পার্টিতে ছিলেন এমবাপ্পে ও আমেরিকান মডেল কেন্ডাল জেনার। ডিনার ও পানীয় পান করে অতিথিরা সবাই ছাদে চলে যান। ছাদে এমবাপ্পে, কেন্ডালকে পপ সংগীতের তালে তালে নাচতে দেখেছেন অতিথিরা। ফরাসি ফরোয়ার্ড, আমেরিকান মডেল দুজনেই সাদা পোশাক পরেছিলেন। গুঞ্জন চলছে, পুয়ের্তো রিকোর বিখ্যাত গায়ক ব্যাড বানির সঙ্গে প্রেম করছেন কেন্ডাল। যদিও বানিকে দেখা যায়নি এই অনুষ্ঠানে। 

এমবাপ্পের সঙ্গে কেন্ডালের এবারই প্রথম পরিচয় নয়। এ বছরের ১৯ মার্চ পার্ক দে প্রিন্সেসে লিগ ওয়ানের ম্যাচে মুখোমুখি হয় পিএসজি-রেঁস। এই ম্যাচ দেখতে এসেছিলেন কেন্ডাল। আমেরিকান মডেলের সঙ্গে তখন দেখা হয় এমবাপ্পের। এই ম্যাচ ২-০ গোলে হেরে গিয়েছিল পিএসজি।

সর্বশেষ মৌসুমে লিগ ওয়ান জিতেছিল পিএসজি। তাতে টানা দুটি লিগ ওয়ান জেতেন এমবাপ্পে। তবে ফরাসি এই ফরোয়ার্ড পিএসজিতে না থাকার আশঙ্কা রয়েছে। রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন চলছে।


শেয়ার করুন