২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৪৭:৫৪ পূর্বাহ্ন
রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে ওয়ার্কশপ কর্মীকে হত্যা
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২৩
রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে ওয়ার্কশপ কর্মীকে হত্যা

রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী বিদ্যুৎ গলিতে ছুরিকাঘাতে এক ওয়ার্কশপ শ্রমিক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক রাত আড়াইটার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন। 

নিহতের নাম—হাসান হাওলাদার (৩০)। তিনি পটুয়াখালীর সদর উপজেলার গোফখালী গ্রামের মুন্নাফ হাওলাদারের ছেলে। বর্তমানে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা এলাকায় থাকতেন এবং সায়দাবাদ এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতেন। 

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান আজকের পত্রিকাকে বলেন, ‘রাতে বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তরা হাসান হাওলাদার নামের ওই যুবকের বুকের দুই পাশে দুটি ও বাম হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাঁকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে, থানায় নিয়ে আসে। পরে দ্রুত তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।’ 

এ দিকে হাসানের ভগ্নিপতি মো. মমিন হোসেন আজকের পত্রিকাকে জানান, গ্রামের বাড়িতে জায়গা-জমি নিয়ে একটি বিরোধের মীমাংসার জন্য গত ১০-১২ দিন আগে গ্রামের বাড়িতে যান হাসান। মঙ্গলবার রাতে গ্রাম থেকে আবার ঢাকায় ফিরছিলেন। বাস থেকে ধোলাইপার নামেন তিনি। সেখান থেকে দক্ষিণ যাত্রাবাড়ী চন্দনকোঠা টানপাড়া মসজিদ এলাকার তাঁর বাসায় ফিরছিলেন। পথে বিদ্যুৎ গলিতে দুর্বৃত্তরা তাঁকে ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে থানা-পুলিশের মাধ্যমে হাসানের মৃত্যুর খবর পান। 

তিনি আরও জানান, কারা এই ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে নিশ্চিত নন তিনি। তবে হাসানের সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগসহ কিছুই খোয়া যায়নি।


শেয়ার করুন