২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:২৫:৪৫ অপরাহ্ন
বিশাল বহর নিয়ে দুবাইয়ে তামিম
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২৩
বিশাল বহর নিয়ে দুবাইয়ে তামিম

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডের পর হঠাৎ সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলেন তামিম ইকবাল। তবে পরদিনই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর নিজের সিদ্ধান্ত বদলান। ফেরেন অবসর ভেঙে। কিন্তু আফগানদের বিপক্ষে সিরিজের বাকি দুই ম্যাচ খেলেননি তিনি। বোর্ড থেকে ছুটি পান দেড় মাসের। 


দেড় মাসের এই লম্বা ছুটি কী করবেন তামিম? তখন এর উত্তরে ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস জানিয়েছিলেন, পরিবার নিয়ে প্রাথমিকভাবে সংযুক্ত আরব আমিরাতে যাবেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। সেখান থেকে যাবেন ইংল্যান্ডে। ইংল্যান্ডে অবশ্য ঘুরতে নয়, চোটের চিকিৎসা নিতে যাওয়ার কথা এই বাঁহাতি ব্যাটারের। 

তবে আজ পরিবারসহ সংযুক্ত আরব আমিরাতে যাচ্ছেন তামিম। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিতে দেখা যায় পরিবারের ২৭ সদস্য নিয়ে মধ্যপ্রাচ্যের দেশটিতে সফরে যাচ্ছেন তিনি। সঙ্গে তাঁর বড় ভাই সাবেক ক্রিকেটার নাফিস ইকবালও রয়েছেন। যিনি বাংলাদেশ দলের টিম ম্যানেজারও। দুবাইতে কয়েক দিন সময় কাটানোর পর ইংল্যান্ডে যাবেন তামিম। 

তবে দেড় মাসের ছুটি থাকায় বিশ্বকাপের কন্ডিশনিং ক্যাম্পে তামিম থাকবেন কি না, এ ব্যাপারেও আলোচনা হচ্ছে। ২৯ জুলাই শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। তবে দুই দিন আগে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ক্যাম্পে তামিমের যোগ দেওয়ার ব্যাপারটি পুরোপুরি মেডিকেল বিভাগের ওপর নির্ভর করছেন। তিনি বলেছেন, ‘মেডিকেল বিভাগ আমাদের আপডেট জানাবে। এটা এই মুহূর্তে বলা আমাদের জন্য খুবই কঠিন। মেডিকেল বিভাগ আমাদের আপডেট দিলে তখন বলতে পারব।’


শেয়ার করুন