২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২৩:৪৫ অপরাহ্ন
রাতে মহিউদ্দিনের ফাঁসি, জানেন না বৃদ্ধা মা
  • আপডেট করা হয়েছে : ২৭-০৭-২০২৩
রাতে মহিউদ্দিনের ফাঁসি, জানেন না বৃদ্ধা মা

আজ বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফাঁসি কার্যকর হবে অধ্যাপক ডক্টর তাহের হত্যা মামলার আসামি ড. মিয়া মহিউদ্দিনের।


তার ফাঁসি কার্যকরের পর বাড়ির মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশেই তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন তার ভাই আরজু মিয়া। তবে ছেলের ফাঁসির বিষয়টি জানেন না তার মা।


সরেজমিন জান্দি গ্রামে গিয়ে দেখা যায়, ড. মহিউদ্দিনের মা লাঠি হাতে ঘরের দরজার সামনে অবাক দৃষ্টিতে বসে আছেন। পরিবারের লোকজন শোকে স্তব্ধ হয়ে গেছেন।


তার শতবর্ষী বৃদ্ধ মা চোখে তেমন দেখেন না এবং কানে একদমই শুনেন না। তিনি এখনো জানেন না, তার ছেলে ড. মহিউদ্দিনের আজ ফাঁসি হবে।


পরিবারের কেউ তাকে কিছু বুঝতে দিচ্ছেন না। তার বাড়িতে কোনো সংবাদকর্মী বা কোনো আত্মীয়স্বজন দেখলেই তিনি জানতে চান কি জন্য এসেছেন আপনারা। হয়তো মা খবর শুনলে স্ট্রোক করতে পারেন এজন্যই তাকে কিছুই জানানো হচ্ছে না বলে জানান তার ছেলে আরজু মিয়া।


মহিউদ্দিনের ছোট ভাই আরজু মিয়া বলেন, কারা কর্তৃপক্ষ আমাদের একটা চিঠি দিয়েছিল। সেই চিঠিটি বাড়ি নিয়ে খুলতে বলেছিলেন, আমরা গাড়ির মধ্যেই চিঠি খুলে দেখেছি, ভেতরে লেখা রয়েছে ২৭-০৭-২০২৩ বৃহস্পতিবার রাত ১০টা ১ মিনিটে ফাঁসি কার্যকর হবে।


আজ দুপুরে পরিবারের সদস্যরা মরদেহ আনতে রাজশাহী রওনা দিয়েছেন। আগামীকাল জুমার নামাজের আগেই তার জানাযা অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।                                                                                                                                                                                                                            

শেয়ার করুন