০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৩:৩৯ অপরাহ্ন
তানোরে ছত্রভঙ্গ জামায়াতের মিছিল, আটক ১
  • আপডেট করা হয়েছে : ৩০-০৭-২০২৩
তানোরে ছত্রভঙ্গ জামায়াতের মিছিল, আটক ১

রাজশাহীর তানোরে কালীগঞ্জে জামায়াতের মিছিলকে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিলেন সেচ্ছা সেবক লীগ নেতারা। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসে।


আটককৃতের নাম আব্দুর রাকিব (২৮)। তিনি তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন এলাকার লালপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র।


পুলিম ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা গেছে, রোবাবর ৩ টা ২০ মিনিটের দিকে তানোর পৌর এলাকার কালীগঞ্জে রাজশাহী জেলা জামায়াতের পশ্চিম শাখার উদ্যোগে সরকার বিরধী মিছিল বের করে সরকারের বিরুদ্ধে বিববন্ন শ্লোগান দেন।


এসময় তানোর উপজেলা সেচ্চা সেবক লীগ সাধারন সম্পাদক রামিল হাসান সুইটের নেত্রীত্বে সেখানে উপস্থিত তানোর পৌর সেচ্চা সেবক লীগ সভাপতি মনিরুজ্জাম শিবলনসহ সেচ্ছা সেবক লীগ লীগ নেতা শ্লোগান দিয়ে ধাওয়া দিলে জামাতের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে মারামারির মত পরিস্থিতির সৃষ্টি হয।


খবর পেয়ে তানোর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে ১ জামায়াত কর্মিকে আটক করে থানায় নিয়ে আসের। বর্তমানে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।


তানোর থানার ডিউটি অফিসার তার কক্ষে ওই জামায়াত নেতাকে জিজ্ঞাসাবাদ করে হাজতে নিয়ে যান। এসময় ডিউটি অফিসার সাংবাদিকদের বলেন আটক করে আনা হয়েছে বিস্তারিত খোঁজ খবর নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন