২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:৫৭:৪১ অপরাহ্ন
নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, যা বললেন যশ দাশগুপ্ত
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২৩
নুসরাতের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ, যা বললেন যশ দাশগুপ্ত

টালিউডের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিরুদ্ধে ফ্ল্যাট প্রতারণার অভিযোগ উঠেছে। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন তারই জীবনসঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত। 


যশ জানান, নুসরাতের বিরুদ্ধে ফ্ল্যাট দেওয়ার নামে যে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে, তা ভিত্তিহীন। 


ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) ডাকতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি জানান, ইডি ডাকবে না।


ফ্ল্যাট তৈরির নামে সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের মাধ্যমে যে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে। ওই সংস্থায় একসময় ডিরেক্টর পদে ছিলেন নুসরাত। অভিযোগ, প্রতারণার টাকায় নুসরাত নিজে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। যদিও সম্প্রতি সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করে নুসরাত জানান, তিনি ওই সংস্থার থেকে ঋণ নিয়েছিলেন, যা তিনি পরে পরিশোধও করে দেন। এদিকে আবার নুসরাতের এই দাবি অস্বীকার করেছেন সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর রাকেশ সিংয়ের। তিনি সাফ জানিয়েছেন, সংস্থার তরফে নুসরাতকে কোনো ঋণ দেওয়া হয়নি। 


প্রসঙ্গত, নুসরাতের বিরুদ্ধে কোটি কোটি টাকা প্রতারণার অভিযোগ এনে ইডির দ্বারস্থ হন বিজেপির শঙ্কুদেব পণ্ডা। মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থা ফ্ল্যাট তৈরির নামে প্রবীণ অবসরপ্রাপ্তদের কাছ থেকে টাকা তুলেছে। মাথা পিছু চার লাখ টাকা করে ৪২৯ জনের কাছে তোলা হয় বলে অভিযোগ। যদিও বেশ কয়েক বছর কেটে গেলেও ফ্ল্যাট মেলেনি। বিচার চেয়ে দরজায় দরজায় ঘুরছেন প্রতারিতরা। উলটো সেই টাকায় বিশাল বিলাসবহুল ফ্ল্যাট কেনেন নুসরাত নিজে।


শেয়ার করুন