২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:২৫:৪২ অপরাহ্ন
অনুশীলনে মেসির চোট, খেলবেন কি সেমিতে
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২৩
অনুশীলনে মেসির চোট, খেলবেন কি সেমিতে

ইন্টার মায়ামিতে দারুণ ছন্দে আছেন লিওনেল মেসি। প্রতি ম্যাচেই গোলের দেখা পেয়েছেন তিনি। এবার ভক্ত সমর্থকদের কিছুটা দুশ্চিন্তায় ফেলে দিলেন মেসি। অনুশীলনে চোট পেয়েছেন আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার। 


সুবারু পার্কে লিগ কাপের সেমিফাইনালে আগামীকাল ভোরে ইন্টার মায়ামির প্রতিপক্ষ ফিলাডেলফিয়া। সেমিকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত মায়ামির ফুটবলাররা। গতকাল অনুশীলনের সময় মেসির ডান পায়ের গোড়ালি মচকে যায়। তাতে লিগ কাপের সেমিতে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। তবে মায়ামি কোচ জেরার্ডো টাটা মার্টিনো তা নিয়ে (মেসির চোট) চিন্তিত নন। মার্টিনো তা বুঝতে পেরেছেন শিষ্যদের প্রতিক্রিয়া দেখে। মায়ামি কোচ বলেন, ‘অনুশীলনে অল্প সময় ছিলাম কারণ আমার এর পর মিটিং ছিল। তাই আমি দেখিনি যে কী হয়েছে। তবে যদি মারাত্মক কিছু হতো, আমি নিশ্চিত তাহলে তাকে নিয়ে সবাই দুশ্চিন্তা করত। যেহেতু সবাই ভালো আছে, তাহলে ধরে নেওয়া যায় যে কিছুই হয়নি।’ 


মায়ামির জার্সিতে এখন পর্যন্ত ৫ ম্যাচ খেলে ৮ গোল করেছেন মেসি ও ১ গোলে অ্যাসিস্ট করেছেন। সব ম্যাচই তিনি খেলেছেন লিগ কাপে। মায়ামির জার্সিতে অভিষেক ম্যাচে লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে শেষ সময়ে দুর্দান্ত ফ্রি কিকে গোল করেন তিনি। এরপর টানা ৩ ম্যাচে করেছেন জোড়া গোল। দলও বেশ ছন্দে আছে। তিনি খেলার পর মায়ামি এখন পর্যন্ত একটা ম্যাচও হারেনি।


শেয়ার করুন