২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:১২:৩৮ অপরাহ্ন
অত্যাধুনিক ফায়ারিং রেঞ্জ উদ্বোধন করলেন সেনাপ্রধান
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২৩
অত্যাধুনিক ফায়ারিং রেঞ্জ উদ্বোধন করলেন সেনাপ্রধান

শরীয়তপুরের জাজিরায় শেখ রাসেল সেনানিবাসে অত্যাধুনিক ফায়ারিং রেঞ্জসহ নবনির্মিত স্থাপনাসমূহ উদ্বোধন করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। এই ইনডোর ফায়ারিং রেঞ্জে বৈরি আবহাওয়ার মধ্যেও ১০০ মিটার দূর থেকে ফায়ারিংসহ স্বয়ংক্রিয়ভাবে লক্ষ্যবস্তু পরিবর্তনের সুবিধা রয়েছে। যা বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য ফায়ারিং অনুশীলনের ধারায় একটি নতুন সংযোজন।


 


বুধবার (১৬ আগস্ট) নবনির্মিত এই অত্যাধুনিক ইনডোর ফায়ারিং রেঞ্জসহ বিভিন্ন স্থাপনার উদ্বোধন করেন সেনাপ্রধান। এ ছাড়াও সেনাবাহিনী প্রধান জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যদের পারিবারিক বাসস্থান, গ্যারিসন কেন্দ্রীয় মসজিদসহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্থাপনার উদ্বোধন করেন।


সেনাবাহিনী প্রধান তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ে তোলার পাশাপাশি একটি আধুনিক ও যুগোপযুগী সেনাবাহিনী গঠনের স্বপ্ন দেখেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুযোগ্য ও গতিশীল নেতৃত্বে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন।




পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ৯৯ কম্পোজিট ব্রিগেড ভবিষ্যতে এই এলাকার মানবিক ও জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ত হয়ে আরও সুদূরপ্রসারী ও কার্যকরী ভূমিকা রাখবে মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।


শেয়ার করুন