২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:৩১:৩২ অপরাহ্ন
রাজশাহীতে এবার মাটির নিচে মিললো কোটি টাকার হেরোইন
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২৩
রাজশাহীতে এবার মাটির নিচে মিললো কোটি টাকার হেরোইন

রাজশাহীর গোদাগাড়ী থানার চরআষাঢ়ীয়াদহ ইউনিয়নের দিয়ারমানিকচক এলাকা থেকে অভিনব কায়দায় মাটির নিচে পুতে রাখা প্রায় কোটি টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।


রাজশাহী র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে হেরোইন উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।


গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম তহুরুল ইসলাম (২৩)। তিনি গোদাগাড়ী উপজেলার দিয়ারমানিকচর এলাকার সাইদুর রহমানের ছেলে। তহুরুল ইসলাম একজন চিহ্নিত চোরাকারবারী বলে জানিয়েছে র‌্যাব।


র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে, গোদাগাড়ীর উপজেলার চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের দিয়ারমানিকচক গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী তহুরুল ইসলাম মাদকের একটি বড় চালান নিয়ে তার বাড়িতে অবস্থান করছে। এমন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব নৌকা যোগে নদী পেরিয়ে তহুরুল ইসলামের বাড়ি ঘেরাও করে।


এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি পালানোর সময় র‌্যাব তহুরুলকে গ্রেপ্তার করে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে তিন ফিট মাটির নীচে পোতা অবস্থায় এক কেজি একশ হেরোইন উদ্ধার হয়। গ্রেপ্তার তহুরুল ইসলামকে গোদাগাড়াী থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন