২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:২৪:৩৪ অপরাহ্ন
পাবনার ঈশ্বরদীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২৩
পাবনার ঈশ্বরদীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ

পাবনার ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেঝেতে অজ্ঞাত (৬০) এক ব্যক্তির মরদেহ পড়ে আছে। বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী বাইপাস স্টেশনে তিনি অসুস্থ হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।


ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মালিহা আক্তার বলেন, বেলা ১১টার দিকে আলমগীর হোসেন নামের এক অটোরিকশাচালক ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন।


এরপর পরীক্ষা করে দেখা যায়, তিনি কিছুক্ষণ আগেই মারা গেছেন। পরে হাসপাতালেই লাশটি রয়েছে। নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি।


ওই ব্যক্তিকে হাসপাতালে আনা অটোরিকশাচালক আলমগীর হোসেন বলেন, তিনি ঈশ্বরদী বাইপাস স্টেশনে অটোরিকশা নিয়ে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় দেখতে পান, অসুস্থ এক ব্যক্তিকে কয়েকজন মিলে মাথায় পানি দিচ্ছেন।


তিনি এগিয়ে গেলে স্থানীয় ইউপি সদস্য শাহ আলমসহ কয়েকজন অসুস্থ লোকটিকে তার অটোরিকশায় তুলে দেন। লোকটিকে হাসপাতালে পৌঁছে দিতে বলেন। তিনি তখন অচেতন অবস্থায় ছিলেন। তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।


জানতে চাইলে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার বলেন, ‘অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর খবর পেয়েছি। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে। পরিচয় পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

শেয়ার করুন