০১ মে ২০২৪, বুধবার, ১২:৪৪:৩২ পূর্বাহ্ন
বাবা হওয়ায় বুমরাকে শাহিনের বিশেষ উপহার
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
বাবা হওয়ায় বুমরাকে শাহিনের বিশেষ উপহার

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই তো যুদ্ধংদেহী মনোভাব। কাঁটাতারের সীমান্ত পেরিয়ে খেলার মাঠ-সব সময়ই থাকে উত্তেজনাপূর্ণ পরিস্থিতি। পাশাপাশি সামাজিকমাধ্যমে একে অপরের উদ্দেশ্যে কথার লড়াই তো চলেই। আর শাহিন শাহ আফ্রিদি, শাদাব খান, বিরাট কোহলি, জসপ্রীত বুমরারা চোখে আঙুল দিয়ে ভুল প্রমাণ করে চলেছেন নিয়মিতই। 


বৃষ্টি বাগড়া দেওয়ায় কলম্বোর প্রেমাদাসায় ভারত-পাকিস্তান সুপার ফোর ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডে তে। গতকাল দিন শেষে যখন সবাই চলে গেছেন, তখনই নির্জন স্টেডিয়ামে দেখা হয়ে যায় বুমরা ও শাহিনের। বাক্সে মোড়ানো উপহার নিয়ে শাহিন বেশ উৎফুল্ল মনে এগিয়ে যান সদ্য বাবা হওয়া বুমরার কাছে। উপহার দেওয়ার সময় একটু মজাও করেছেন আফ্রিদি। পাকিস্তানের সাবেক বাঁহাতি পেসার বলেন, ‘সৃষ্টিকর্তার আশীর্বাদ তার ওপর সব সময় থাকুক। আশা করি, সেও একদিন নতুন বুমরা হবে।’ উপহার পেয়ে বুমরার হাসি যেন বাঁধ মানছিল না। ভারতীয় পেসার অনেকবার ‘থ্যাংক ইউ’ বলেছেন শাহিনকে। দুজনের এই খুনসুটির দৃশ্য ভাইরাল হয়ে যায় সামাজিকমাধ্যমে। পাকিস্তান ক্রিকেট বোর্ড ভিডিও পোস্ট করে ফেসবুকে লিখেছে, ‘ভালোবাসা ছড়িয়ে যায় এভাবেই। নতুন বাবা হওয়া জসপ্রীত বুমরাকে উপহার দিয়েছেন শাহিন আফ্রিদি।’ 


২ সেপ্টেম্বর ক্যান্ডির গ্রুপ পর্বের ভারত-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছিল। এরপরই ভারতে ফিরে বাবা হওয়ার কথা সামাজিকমাধ্যমে জানিয়েছিলেন বুমরা। ইনস্টাগ্রামে ভারতীয় এই পেসার ৪ সেপ্টেম্বর লেখেন, ‘আজ সকালে আমাদের ছোট্ট এক ছেলে হয়েছে। অঙ্গদ জসপ্রীত বুমরা। আমরা বেশ খুশি। আমাদের জীবনের নতুন অধ্যায়ের এমন সুখবরের জন্য তর সইছিল না। জসপ্রীত ও সাঞ্জানা।’ এ কারণে নেপালের বিপক্ষে একাদশে তিনি ছিলেন না। 


নেপাল ম্যাচের পরই ভারতীয় একাদশে সুযোগ পেয়েছেন। প্রতিপক্ষ সেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। টস হেরে গতকাল প্রথমে ব্যাটিং পেয়ে ২৪.১ ওভারে ২ উইকেটে ১৪৭ রান করে ভারত। লোকেশ রাহুল ১৭ রানে ও বিরাট কোহলি ৮ রানে ব্যাটিং করছেন। বাংলাদেশ সময় আজ বিকেল সাড়ে ৩টা থেকে হবে বাকি অংশ।


শেয়ার করুন