২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:১০:৩৮ পূর্বাহ্ন
আরও দুটি মাইক্রোবাস উপহার পাচ্ছি : হিরো আলম
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
আরও দুটি মাইক্রোবাস উপহার পাচ্ছি : হিরো আলম

আরও ‍দুটি মাইক্রোবাস উপহার পাচ্ছেন বলে জানিয়েছেন আলোচিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। দুজন ব্যবসায়ী দুটি মাইক্রো উপহার দেওয়ার ইচ্ছা পোষণ করেছেন বলে জানান তিনি।


সোমবার গণমাধ্যমে (১১ সেপ্টেম্বর) হিরো আলম বলেন, কয়েকদিন আগে মাইক্রো উপহার দেওয়ার উদ্দেশে আমার অফিসে এসেছিলেন দুজন ব্যবসায়ী। তারা মূলত আমার সঙ্গে যোগাযোগ করতে এসেছিলেন।


তারা স্বেচ্ছায় আমাকে ভালোবেসে মাইক্রো উপহার দিতে চান। আমাকে মাইক্রো উপহার দিলে আমি সেই মাইক্রোগুলো ব্যক্তিগত কাজে ব্যবহার করব না, সেগুলোকে জনগণের সেবায় ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করে দেব।


উপহার দিতে চাওয়া ওই ব্যবসায়ীদের সম্পর্কে হিরো আলম বলেন, একজন যশোরের গাড়ি ব্যবসায়ী। তিনি রোহিঙ্গা ক্যাম্পেও একটি গাড়ি উপহার দিয়েছেন বলে শুনেছি। আরেকজন হলেন সাভারের গার্মেন্টস ব্যবসায়ী ছোটন আহমেদ। তারা গাড়ি হস্তান্তর করলে আমি সবাইকে জানাব।


এর আগে, হবিগঞ্জের চুনারুঘাটের নরপতি গ্রামের শিক্ষক মোখলেসুর রহমান হিরো আলমকে ভালোবেসে উপহার দিয়েছিলেন টয়োটা নোয়াহ ১৯৯৮ মডেলের একটি মাইক্রোবাস।


সেই গাড়িটিকে অ্যাম্বুলেন্সে পরিণত করেছেন হিরো আলম। এ অ্যাম্বুলেন্সটি বগুড়ার এরুলিয়া এলাকায় সদর, নন্দীগ্রাম ও কাহালু উপজেলার গরিব মানুষের জন্য সেবা দেওয়া হবে।


প্রসঙ্গত, হিরো আলম গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন।


সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। সবশেষ ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও উপনির্বাচনে অংশ নিয়ে ব্যাপক আলোচনায় আসেন হিরো আলম।

শেয়ার করুন