০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৯:১১ অপরাহ্ন
নওগাঁয় সড়কে প্রাণ গেল দুই বন্ধুর, বাকি দুজন হাসপাতালে
  • আপডেট করা হয়েছে : ১৩-০৯-২০২৩
নওগাঁয় সড়কে প্রাণ গেল দুই বন্ধুর, বাকি দুজন হাসপাতালে

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- বগুড়ার দুপচাচিঁয়া উপজেলার চান্দাইল গ্রামের ফেরদৌসের ছেলে রবিউল ইসলাম (১৮) ও নাটোরের হাজিরহাট গ্রামের লিটনের ছেলে রকি (২৫)।


প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, দুই মোটরসাইকেলে করে চার বন্ধু ঘোরাঘুরির জন্য দেলুয়াবাড়ি বাজার থেকে ফেরিঘাটের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে পৌঁছালে দ্রুতগতিতে চলা মোটরসাইকেল দুটি একটি ব্যাটারিচালিত ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়েন। এ সময় ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহী মারা যান। আহত তিনজনকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরেকজন মারা যান। মোটরসাইকেলের পেছনে বসে থাকা আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


মান্দা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


শেয়ার করুন