২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১১:২১ অপরাহ্ন
মৌসুমীকে নিয়ে দ্বন্দ্ব: পিস্তল বের করে ওমর সানিকে গুলি করার হুমকি
  • আপডেট করা হয়েছে : ১২-০৬-২০২২
মৌসুমীকে নিয়ে দ্বন্দ্ব: পিস্তল বের করে ওমর সানিকে গুলি করার হুমকি

অনেকদিন ধরেই অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করছিলেন অভিনেতা জায়েদ খান। এ নিয়ে জায়েদ দ্বন্দ্বে জড়িয়ে পড়েন মৌসুমীর স্বামী ওমর সানির সঙ্গে। ওমর সানি এ নিয়ে ডিপজলের কাছে নালিশও দিয়েছিলেন।

ডিপজল সানিকে আশ্বস্ত করেছিলেন জায়েদ আর মৌসুমীকে বিরক্ত করবে না। কিন্তু জায়েদ শোধরাননি। তাই তার ওপর রেগে ছিলেন ওমর সানি। ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে পাবেন নিশ্চিত হয়ে সেখানে যান সানি।

বিয়েতে জায়েদকে পেয়েই চড় মেরে বসেন ওমর সানি। তখন ক্ষেপে গিয়ে প্রকাশ্যে পিস্তল বের করে ওমর সানিকে গুলি করে দেওয়ার হুমকি দেন জায়েদ। শুক্রবার (১০ জুন) এমন ঘটনা ঘটেছে ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে।

বিষয়টি শনিবার (১১ জুন) বিকেলের দিকে সিনেমাপাড়ায় ছড়িয়ে পড়ে। তবে এ নিয়ে জায়েদ, ওমর সানি ও ডিপজলের বক্তব্য পাওয়া যাচ্ছিল না৷ অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ওমর সানি।

জানতে চাইলে ওমর সানি বলেন, 'ঘটনা সত্যি। তবে এ নিয়ে এখন কথা বলার মুডে নেই আমি। কাল (রোববার) বিস্তারিত বলবো।'

এদিকে, ডিপজল গণমাধ্যমে বলেছেন, ‘আমি এসব জানি না। একটু ধাক্কাধাক্কি হয়েছে। এসব ব্যাপারে আমার কোনো কিছু বলার ইচ্ছা নেই। আমি বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। এর বেশি কিছু জানিও না।’

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র অঙ্গণের অনেকেই। জায়েদ খান পিস্তল বের করে ওমর সানিকে হুমকি দেওয়ায় বিস্মিত ও হতবাক হয়েছেন বিয়ের অনুষ্ঠানে থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী।

তবে জায়েদ খান এ ঘটনাকে মিথ্যা বলে দাবি করেছেন।

শেয়ার করুন