২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:২৫:০৬ অপরাহ্ন
বাঘায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৯-২০২৩
বাঘায় ৫০০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ বাঘার পাকুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ৫শ’ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এ অভিযান চালানো হয়। আটক মাদক ব্যবসায়ীর নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি বাঘা থানার পাকুড়িয়া গ্রামের নুর জামালের ছেলে।


জেলা পুলিশ জানায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) নাছিম উদ্দিন ও সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার রাতে বাঘা থানার পানিকামড়া বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানার পাকুড়িয়া গ্রামের শহিদুল ইসলামের বাড়ির সামনে এক মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল রাত সাড়ে ৩ টায় দিকে ওই স্থানে অভিযান পরিচালনা করে।


এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় শহিদুল ইসলামকে আটক পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসতবাড়ির প্রবেশ গেইটের পূর্বপার্শ্বে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে থেকে ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। শহিদুল ইসলামের বিরুদ্ধে বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদককারবারি এবং তার বিরুদ্ধে বাঘা থানায় ৮ টি মামলা রয়েছে।


শেয়ার করুন