২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩৩:৩৫ অপরাহ্ন
নওগাঁয় অটো চালক হত্যার ৩ আসামি গ্রফতার
নওগাঁ জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০২-০৬-২০২৩
নওগাঁয় অটো চালক হত্যার ৩ আসামি গ্রফতার নওগাঁয় অটো চালক হত্যার ৩ আসামি গ্রফতার

নওগাঁয় চাঞ্চল্যকর ব্যাটারীচালিত অটো থ্রি-হুইলার চালক অতুল কুমার সরকার হত্যাকান্ডের ৩ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামীদের স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ জানায় টাকা পয়সা দেনা পাওনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে তাকে  ডেকে নিয়ে গিয়ে নৃশংসভাবে তাকে খুন করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুর ২টায় জেলা পুলিশ আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক সাংবাদিকদের এই তথ্য প্রদান করেছেন।

সংবাদ সম্মলেন বলা হয়েছে নির্মম হত্যাকান্ডের শিকার অতুল গ্রেপ্তারকৃত নূর এ ইসলাম ওরফে সনি ওরফে সেজানের নিকট থেকে কিছু টাকা ধার করে। কিন্তু সে টাকা পরিশোধ করেনা। যেহেতু অতুল অটো থ্রি-হুইলার চালায় সেহেতু তাকে হত্যা করে ঐ থ্রি-হুইলারের ৫টি ব্যাটারী লুট করে বিক্রি করে পাওনা টাকা শোধ করে নেয়ার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অংশ হিসেবে গত ২১ মে' সন্ধ্যা সাড়ে ৭ট্য় ওই সনি তার সহযোগী রাব্বীকে সাথে নিয়ে শহরের উকিলপাড়া উত্তরা স্কুলের মোড় থেকে অতুলকে মদ খাওয়ার অড্ডা দেবে বলে তারই থ্রি-হুইলারে শহরের কোমাইগাড়ি মৌজায় বাইপাস সড়কের পাশে জনৈক আজাদের ইটভাটার নিকটে নিয়ে যায়। সেখানে একসাথে মদ পান করে। এজক পর্যায়ে সনি ও রাব্বী মিলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বটি দিয়ে জবাই করে। এরপর শরীরের বিভিন্ন অংশ, দুই হতের আঙুল কেটে মৃত্যু নিশ্চিত করে ঐ থ্রি- হুইলার নিয়ে পালিয়ে যায়। পরদিন ২২ মে সকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষ করে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করে। এ ব্যাপারে একটি মামলা দায়ের হয়। 

পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সম্পূর্ণ ক্লুলেস এই মামলার তদন্ত শুরু করে। পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের পরিকল্পনা ও নির্দেশনা মোতাবেক একটি চৌকস টীম মাঠে নামে। 

তথ্য প্রযুক্তির ব্যবহার করে গত বুধবার ঢাকার উত্তরা থেকে প্রথমে নুর এ ইসলাম ওরফে সনি ওরফে সেজানকে গ্রেপ্তার করে। পরে নওগাঁর বদলগাছি উপজেলা থেকে তার সহযোগী রাব্বী সরদারকে গ্রেপ্তার করা হয়। পরে ঐ থ্রি হুইলােের ৫টি ব্যাটারী ক্রেতা জনৈক আতিকুর (৩৩)কে গ্রেপ্তার করা হয়। তাদের স্বীকারোক্তি মোতাবেক ব্যাটারীচালিত থ্রি হুইলার, ৫টি ব্যাটারী, মোবাইল ফোন, সীম, হত্যকান্ডে ব্যবহৃত বটি ও চাকু উদ্ধার করা হয়। আসামীদের জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন