২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:০৫:০৬ পূর্বাহ্ন
লালপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে গার্মেন্টস শ্রমিক নিহত, আহত ৪
  • আপডেট করা হয়েছে : ০২-১০-২০২৩
লালপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে গার্মেন্টস শ্রমিক নিহত, আহত ৪

নাটোরের লালপুরে বালুবাহি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল যাত্রী গার্মেন্টস শ্রমিক হাফিজ (৪০) নামে একজন নিহত হয়েছেন।

 এ সময় আহত হয়েছেন আরও তিনজন। অপর দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। সোমবার (২ অক্টোবর ২০২৩) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার গৌরীপুর মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গার্মেন্টস শ্রমিক হাফিজ উপজেলার চকবাদকয়া গ্রামের জব্বার আলীর ছেলে সে ঈশ্বরদী ইপিজেড এর গার্মেন্টস শ্রমিক বলে জানা গেছে।  আহতরা হলেন, নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের রিন্টু আলীর ছেলে আকাশ (২৩) ও আরাফাত (১৯)। অপর দুর্ঘটনায় আহত চকনাজিরপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে গৌরীপুর মোড় নামক স্থানে ঈশ্বরদী হতে গোপালপুরগামী বালুবাহি  ট্রাকের সাথে লালপুর হতে ঈশ্বরদীগামী মোটরসাইকেল রেজি. নম্বর-কুষ্টিয়া হ-১৪-৩৩৫১) মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল যাত্রী মো. হাফিজ ও জয় এবং অপর আরেকটি মোটরসাইকেল রেজি নম্বর-নাটোর হ-১৩-৮৭০০) আরোহী আকাশ ও আরাফাত রাস্তায় ছিটকে পড়ে মারাত্মক জখম হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজকে মৃত ঘোষণা করেন। আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আরাফাত ও আকাশকে হাসপাতালে ভর্তি রয়েছেন।

অপর দিকে ভোর ৬টার দিকে উপজেলার চকনাজিরপুর ব্রিজের ওপর অপর দুর্ঘটনায় মোটরসাইকেল চালক চকনাজিরপুর গ্রামের মৃত খবির উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৩০) আহত হয়ে দুটি দাঁত ভেঙ্গে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকিয়া তাসরিন বলেন, মাথায় আঘাত জনিত অতিরিক্ত রক্ত ক্ষরনে একজন মারা গেছেন। আহতদের দুইজনকে রাজশাহীতে রেফার্ড ও দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে।


শেয়ার করুন