২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:২৭:৪৯ অপরাহ্ন
তানোরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত
  • আপডেট করা হয়েছে : ০৬-১০-২০২৩
তানোরে জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

জন্ম ও মৃত্যু নিবন্ধন করি, নাগরিক অধিকার নিশ্চিত করি এই প্রতিপাদ্য সামনে রেখে তানোরে পালিত হলো জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস । দিবসটি উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে র‌্যালি হয়।


র‌্যালি শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিল্ল্াল হোসেন সভাপতিত্বে ও তানোর সহকারী কমিশনার (ভূমি) আদিবা সিফাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন, তানোর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বাননাস হাসদাক, উপজেলা আইটিসি অফিসার জাকারিয়া, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মুনসুর রহমান, অফিসার কলমা ইউনিয়নের চেয়াারম্যান খাদিমুল নবী বাবু চৌধুরী, সরনজাই ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক খান, তালন্দ ই্উনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন বাবু, কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান ফজলে রাব্বী ফরাদ, তানোর পৌরসভার প্যানেল মেয়র আরব আলী, মুন্ডুমালা পৌরসভার কমিশনার আতাউর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের সচিবগণ।


উপজেলা নিবার্হী কর্মকর্তা বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন একটি গুরুত্বপূর্ণ বিষয়। জন্মের সাত দিনের মধ্যে নিবন্ধন বাধ্যতামূলক করতে হবে । পিছিয়ে পড়া তানোরকে এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা চান। এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দপ্তরের কর্মকর্তারা, গ্রাম পুলিশ, স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।


শেয়ার করুন