২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:২৮:৩১ অপরাহ্ন
সংলাপের পার্ট শেষ হয়ে গেছে: কাদের
  • আপডেট করা হয়েছে : ০৫-১১-২০২৩
সংলাপের পার্ট শেষ হয়ে গেছে: কাদের

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীকে আটক করা হয়েছে। গতকাল রোববার গভীর রাতে তাঁকে টঙ্গী এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় একটি বাসা থেকে আটক করে র‍্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি ইমরান খান। 


ইমরান খান আজকের পত্রিকাকে বলেন, ‘২৮ তারিখে প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতা মামলার তিনি এজাহারভুক্ত আসামি। তাই তাঁকে টঙ্গী থেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে আনা হয়েছে।’ 


উল্লেখ্য, গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতা মামলার ১০ নম্বর এজাহারভুক্ত আসামি পটুয়াখালী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী। 


পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম শীর্ষ নেতা ও সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট মো. মজিবুর রহমান টোটন বলেন, ‘আলতাফ হোসেন চৌধুরীকে সকালে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আমরা উদ্বিগ্ন, খোঁজখবর নিচ্ছি।’ 


বিএনপির মিডিয়া সেলের পক্ষও থেকে দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরীকে আটকের বিষয়টি জানানো হয়েছে। দলের আরেক ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরকেও পুলিশ আটক করেছে বলে জানিয়েছে বিএনপির মিডিয়া সেল।


শেয়ার করুন