২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ১২:২২:০৮ পূর্বাহ্ন
খুনিদের সঙ্গে কিসের সংলাপ, শেখ পরশের প্রশ্ন
  • আপডেট করা হয়েছে : ১৯-১১-২০২৩
খুনিদের সঙ্গে কিসের সংলাপ, শেখ পরশের প্রশ্ন

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, অনেকে সংলাপের কথা বলছে। কার সাথে সংলাপ? খুনিদের সঙ্গে কিসের সংলাপ? খুনিদের সঙ্গে আমরা কেন সংলাপ করব? 


শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে যুবলীগের ‘আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪’ করণীয় শীর্ষক কার্যনির্বাহী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


পরশ বলেন, যারা জননেত্রী শেখ হাসিনার পিতা, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে, তাদের সঙ্গে আবার কিসের সংলাপ? যারা ১৫ আগস্ট, ৩ নভেম্বর, ২১ আগস্ট করে ক্ষান্ত হয় নাই, এখনো আমাদের নেতাকর্মীদের হত্যা করে যাচ্ছে, তাদের সঙ্গে কোন যুক্তিতে আমাদের সংলাপ করতে বলে?


তিনি আরও বলেন, বাংলাদেশের যুবসমাজের খুব দৃঢ়তার সঙ্গে অনির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের ষড়যন্ত্র প্রতিহত করেছে। নির্বাচন বানচালের ষড়যন্ত্রও যুবসমাজ প্রতিহত করেছে। একই সঙ্গে আমি সব গণতন্ত্রকামী মানুষকে অভিনন্দন জানাই নির্বাচনমুখী হওয়ার জন্য। প্রতিযোগিতামূলক এবং অংশগ্রহণমূলক নির্বাচন আমাদের কাম্য।


সভা সঞ্চালনা করেন যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। 


আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, আবু আহমেদ নাসিম পাভেল, শেখ সোহেল উদ্দিন, ডা. খালেদ শওকত আলী, শেখ ফজলে ফাহিম, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মুহাম্মদ বদিউল আলম, ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।


শেয়ার করুন