২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:৪৬:৩২ অপরাহ্ন
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে: আমিনুল হক
  • আপডেট করা হয়েছে : ১৭-০৩-২০২৪
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে: আমিনুল হক

দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষের নাভিশ্বাস উঠেছে মন্তব্য করে বিএনপির ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, এর ফলে মানুষ মৃত্যুযন্ত্রণায় ভুগছে। ফলে কঠিন অবস্থায় মানুষ আজ জীবন অতিবাহিত করছে। 


শনিবার রাজধানীর পল্লবীতে পল্লবী-রুপনগরের ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আমিনুল হক বলেন, স্বাধীনতার ৫০ বছর পর আজও আমাদের ভোট ও ভাতের অধিকারের জন্য যুদ্ধ করতে হচ্ছে। বিগত ৭ জানুয়ারির নির্বাচন ছিল ডামি নির্বাচন। দেশের মানুষ দেখেছে ২ শতাংশ মানুষও এ নির্বাচনে ভোট দিতে কেন্দ্রে যায়নি। এমনকি আওয়ামী লীগের লোকজনও ভোট দেয়নি। এ নির্বাচন পৃথিবীর কারও কাছেই গ্রহণযোগ্য নয়। এ নির্বাচন দেশে ও সারা বিশ্বের মানুষ প্রত্যাখ্যান করেছে। 


দেশের গণতন্ত্র, জনগনের ভোট ও ভাতের অধিকার ও কথা বলার অধিকার না ফিরিয়ে আনা পর্যন্ত এক দফার আন্দোলন চালিয়ে যাওয়ার জন্য আমিনুল হক দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।


ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মেহেরুন নেছা হক, মহানগর সদস্য মাহাবুব আলম মন্টু, ছাত্রদল মহানগর পশ্চিমের সদস্য সচিব জুয়েল হাসান রাজ, স্বেচ্ছাসেবক দলের মহসিন সিদ্দিকী রনী, বিএনপি নেতা গাজী সিরাজ, রুপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হকসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


শেয়ার করুন