২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:২৭:৩২ অপরাহ্ন
রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সনদ প্রদান
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২২
রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সনদ প্রদান

রাজশাহীতে দৃষ্টি প্রতিবন্ধীদের আইসিটি প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী নগর ভবনের এ্যানেক্স ভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সভপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি থেকে এসব সনদ প্রশিক্ষনার্থীদের তুলে দেন।


ইন্সটিটিউট অব হযরত মোহাম্মদ (স:) এর আয়োজনে এবং নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানীর (নেসকো) আর্থিক সহযোগিতায় বিভিন্ন ব্যাজে প্রতিবন্ধীদের দীর্ঘদিন থেকে প্রশিক্ষণ দিয়ে আত্নকর্মসংস্থানের লক্ষ্যে কাজ করে চলছেন। এরই ধারাবাহিকতায় তাদের প্রশিক্ষণ দিয়ে সনদ প্রদান করা হয়।



প্রধান অতিথির বক্তৃতায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, ইন্সটিটিউট অব হযরত মোহাম্মদ (স:) এর আয়োজনে এবং নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানীর (নেসকো) আর্থিক সহযোগিতায় সমাজের দৃষ্টি প্রতিবন্ধীদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে এটা একটি নি:সন্দেহে ভালো ও প্রশংসনিয় কাজ।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাসিকের প্রধান নির্বাহী ড. এবিএম শরিফ উদ্দিন, ইন্সটিটিউট অব হযরত মোহাম্মদ (স:) এর উপদেষ্টা শেখ আব্দুল লতিফ আল মাদাদিন, রাজশাহী নেসকোর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আব্দুর রশিদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন