১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০:৩৭:১৪ পূর্বাহ্ন
নেতাকে দেখার জন্য হুড়োহুড়ি, ড্রেনে পড়ে নারীসহ নিহত ৮
  • আপডেট করা হয়েছে : ২৯-১২-২০২২
নেতাকে দেখার জন্য হুড়োহুড়ি, ড্রেনে পড়ে নারীসহ নিহত ৮

ভারতের অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুকে এক পলক দেখার জন্য হুড়োহুড়ির সময় সিমেন্টের একটি রেলিং ভেঙে ড্রেনে পড়ে এক নারীসহ আটজন মারা যান। এ ছাড়া আহত কয়েকজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার রাজ্যটির নেলোর জেলার কান্দুকুর শহরে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভির। 

প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু বর্তমানে অন্ধ্রপ্রদেশ রাজ্য বিধানসভার বিরোধী দলের নেতা। বুধবার তিনি তার ‘ইদেমি খরমা মান রাষ্ট্রনিকি (কেন আমাদের রাজ্য এই ভাগ্যের মুখোমুখি?)’ প্রচারণার অংশ হিসাবে রাজ্যটির নেলোর জেলার কান্দুকুর শহরে রোড শোর আয়োজন করেন।

কিন্তু নাইডু সন্ধ্যায় সেখানে পৌঁছানোর পর তাকে এক পলক দেখার জন্য হুড়োহুড়ি বেঁধে যায়।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, ভিড়ের মধ্যে সিমেন্টের একটি রেলিং ভেঙে যায় এবং অনেকে পাশ দিয়ে বয়ে যাওয়া একটি খোলা ড্রেনে পড়ে যান এবং এতে আটজন মারা যান। এ ছাড়া আহত কয়েকজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, কান্দুকুর এলাকায় সরু রাস্তায় ‘রোড শো’ দেখার জন্য প্রবল ভিড় হয়েছিল। চন্দ্রবাবুর কনভয় পৌঁছানোর পরেই তেলেগু দেশম পার্টির (টিডিপি) কর্মী-সমর্থকদের মধ্যে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। তারই জেরে হতাহত হন অনেকে। মৃতদের মধ্যে এক নারী রয়েছেন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা ‘গুরুতর’। ফলে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা রয়েছে।

এদিকে এ মর্মান্তিক ঘটনার পর অবিলম্বে সভা বাতিল করেন চন্দ্রবাবু নাইডু। পরে তিনি হতাহতদের দ্রুত হাসপাতালে পাঠানোর জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন। মৃতদের আত্মীয়দের জন্য তিনি ১০ লাখ রুপি করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

শেয়ার করুন