৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৪:৫৫:৫৪ অপরাহ্ন
আ. লীগ স্বৈরতন্ত্র ভোট চুরির রোল মডেল: নজরুল ইসলাম
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৪
আ. লীগ স্বৈরতন্ত্র ভোট চুরির রোল মডেল: নজরুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিশ্ব রাজনীতিতে বর্তমান সময়ে যত স্বৈরাচার আছে, তাদেরকে বিচার বিশ্লেষণ করলে আওয়ামী লীগ সকলের কাছে স্বৈরতন্ত্র ও ভোট চুরির মডেল। সরকার রাজনৈতিক কারণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রেখেছে। মিথ্যা ও ভিত্তিহীন বানোয়াট মামলায় ফরমায়েসী সাজা দিয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছে না। 


রোববার ডিআরইউ মিলনায়তনে লেবার পার্টি আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় আলোচনা সভা এবং ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।


সভাপতির বক্তব্যে লেবার পার্টির চেয়ারম্যান ডা. ইরান বলেন, কিছু বাড়ি বা সম্পত্তির কেয়ারটেকার আছে যারা কর্মচারি হিসাবে চাকরিতে ঢুকে পরে অবৈধভাবে মালিকের সম্পদ গ্রাস করে নিজেই মালিক বনে যাবার চেষ্টা করে। বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ জাতির কাছে ক্ষমা চেয়ে হিজাব ও তসবিহ হাতে ছলনকরে ২০০৮ সালে ক্ষমতায় আসে। এরপর ক্ষমতা কুক্ষিগত করে ধীরে ধীরে তার পুরোনো বাকশালী স্বৈরতান্ত্রিক রূপে সে আবির্ভূত হয়। 


আরও বক্তব্য রাখেন, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আবদুল হালিম, বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ইসলামি আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য আশরাফ আলী আকন প্রমুখ।


শেয়ার করুন