২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:২৬:০৯ অপরাহ্ন
এবার আচরণবিধি লঙ্ঘন করে ভোট চাইলেন চিত্র নায়িকা মাহি
  • আপডেট করা হয়েছে : ১৫-১২-২০২৩
এবার আচরণবিধি লঙ্ঘন করে ভোট চাইলেন চিত্র নায়িকা মাহি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্র নায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘন করে ভোট চাওয়ার অভিযোগ উঠেছে।


রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চরআষাড়িয়াদহ ইউনিয়নের বিভিন্ন জায়গায় দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তার দলবল নিয়ে ভোট চেয়েছেন।


গোদাগাড়ী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, রাজশাহী-১ আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্র নায়িকা মাহিয়া মাহি বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত চরআষাড়িয়াদহ ইউনিয়নের বিভিন্ন জায়গায় আচরণ বিধি লঙ্ঘন করে ব্যাপক লোকজনের সমাগম করে ভোট চাইছেন।


তিনি আরও বলেন, আইন সবার জন্য সবার, কেউ প্রচার করবে আর কেউ করতে পারবেনা তা হতে পারে না।


টানা তিনবারের এমপি ও আওয়ামী লীগের প্রার্থী ওমর ফারুক চৌধুরী এলাকার লোকজনের সাথে শুধু কুশল বিনিময় করতেন তাতেই তার বিরুদ্ধে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ উঠে। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়েছেন।


এসব অভিযোগের বিষয়ে চিত্র নায়িকা মাহিয়া মাহি বলেন, আমি চরআষাড়িয়াদহ ইউনিয়নে এসেছি এটা সত্য, আমাকে এই ইউনিয়নের মানুষ কোনদিন দেখেনি তাই তাদের সাথে দেখা সাক্ষাৎ ও দোয়া নিতে এসেছি।


তবে কোন আচরণ বিধি লঙ্ঘন করিনি। আমার তো প্রতীকই নাই তাহলে ভোট চাইবো কিভাবে। আমি এই এলাকার সন্তান সবাই আমাকে দেখবে চিনতে এবং আমি দোয়া চাইবো এটাইতো স্বাভাবিক ব্যাপার।


শেয়ার করুন