২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৪১:৪৪ অপরাহ্ন
নিজের গোপন তথ্য ফাঁস করলেন সামান্থার সাবেক স্বামী
  • আপডেট করা হয়েছে : ০৩-০৫-২০২৩
নিজের গোপন তথ্য ফাঁস করলেন সামান্থার সাবেক স্বামী

দক্ষিণী চলচ্চিত্রের আলোচিত জুটি ছিলেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে প্রায় দেড় বছর। তবে তাদের নিয়ে আলোচনা এখনো থামেনি। 

বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি করে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। তার মাঝেই বারবার অসুস্থ হয়ে পড়েন এ অভিনেত্রী। কখনো চোখের সমস্যা, কখনো আবার পেশিপ্রদাহে জর্জরিত তিনি। যদিও এর মাঝেই একের পর এক ছবি ও ওয়েব সিরিজে অভিনয় করে যাচ্ছেন সামান্থা। 

অন্যদিকে নাগার জীবনেও এসেছেন নতুন প্রেমিকা। ‘দ্য নাইট ম্যানেজার’খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তার প্রেমের গুঞ্জন চলছে। 

সম্প্রতি সামান্থার সাবেক স্বামীর কাছে প্রশ্ন করা হয়, জীবনে কতজনকে চুম্বন করেছেন?

প্রশ্ন শুনে মোটেও অপ্রস্তুত হননি কিংবা বিষয়টি এড়িয়ে যাননি নাগা। বরং সহজভাবেই উত্তর দিয়েছেন ‘লাল সিংহ চড্ডা’ ছবির অন্যতম অভিনেতা। নাগা জানান, চুম্বনের হিসাব রাখা নাকি বন্ধ করে দিয়েছেন। তিনি বলেন, আসলে ছবিতেও প্রচুর চুম্বন দৃশ্য থাকে। কী করে এত গুনব? এটা সবাই জানে। এ বিষয়ে কিছুই আর গোপন নেই। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে নাগা চৈতন্যকে প্রশ্ন করা হয়, জীবনে কোন বিষয় নিয়ে তার মনে আক্ষেপ রয়ে গেছে। উত্তর দিতে গিয়ে একটু সময় নেন নাগা। তার পর বলেন, আমার জীবনে তেমন কোনো আক্ষেপ নেই, সবটাই শিক্ষা। নিজের ভুল থেকে শিখেছি।

কোনো ছবি নিয়ে আক্ষেপ নেই জানতে চাইলে তিনি বলেন, দু-তিনটি ছবি এমন আছে, যেগুলো করতে পারলে ভালো লাগত। আর সম্পর্ক? সেই প্রশ্ন অবশ্য হাসিমুখে এড়িয়ে যান এই দক্ষিণী তারকা। বিবাহবিচ্ছেদের পর থেকে সামান্থাকে নিয়ে এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি নাগা।

শেয়ার করুন