২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:০৫:৫৩ অপরাহ্ন
রাজনীতি করি সম্মান অর্জনের জন্য, টাকা ধন সম্পদ বৃদ্ধির জন্য নয়: আসাদ
  • আপডেট করা হয়েছে : ২২-১২-২০২৩
রাজনীতি করি সম্মান অর্জনের জন্য, টাকা ধন সম্পদ বৃদ্ধির জন্য নয়: আসাদ

রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেছেন, দীর্ঘ রাজনৈতিক পথচলায় আমার জীবনে মানুষকে অপমান করার ইতিহাস নেই। আমার চরম শত্রুরাও আমাকে এই দায়ে অভিযুক্ত করতে পারবে না। আমি মানুষ, আরেকজন মানুষকে সম্মান দিয়ে সম্মান অর্জনের চেষ্টা করি।


আমি রাজনীতি করি সম্মান অর্জনের জন্য, অর্থ উপার্জনের জন্য নয়। আমি অন্যান্য দলের রাজনৈতিক নেতৃবৃন্দকেও সম্মানের চোখে দেখি। রাজনৈতিক কারণে শুধুমাত্র প্রতিহিংসা চরিতার্থ করার জন্য আমি তাদেরকে হয়রানির শিকার করবো না।


বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে রাজশাহীর মোহনপুর উপজেলার আত্রাই ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত এক বিশাল নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে আসাদ এসব কথা বলেন।


আসাদুজ্জামান আসাদ বলেন, আওয়ামী লীগ শুধু আওয়ামী লীগের মধ্যে ঐক্যের বাতায়ন তৈরি করে না। আওয়ামী লীগ তো মুক্তিযুদ্ধের পক্ষের মানুষগুলোকেই একই ছাতার নিচে নিয়ে পথ চলে। এবারের নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা একই কাজ করেছেন। আমাদের মনোনয়নের লড়াই ছিল ২৬ নভেম্বর পর্যন্ত, যেদিন আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন ঘোষণা করেছেন এবং আমাকে মনোনয়ন দিয়েছেন। আমরা যারা আওয়ামী লীগ করি সেদিনই আমাদের বিভেদ শেষ।


শেয়ার করুন