২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৮:৩১:০৫ অপরাহ্ন
রাবিতে নাটোর জেলা সমিতির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠিত
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
রাবিতে নাটোর জেলা সমিতির নবীন বরণ ও বিদায় অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) নাটোর জেলা সমিতির নবীনবরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টায় একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এক অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করা হয়। এসময় বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। নবীনবরন ও বিদায় অনুষ্ঠানের শেষ পর্বে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

বরণ ও বিদায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা সমিতির প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য অধ্যাপক সুলতান উল ইসলাম। তিনি বলেন, ক্যাম্পাসে যারা নবীন এসেছেন তাদেরকে আমাদের সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। নাটোর জেলার সুনাম সারা বাংলাদেশে ছড়িয়ে আছে। তাই শুধু বিশ্ববিদ্যালয় নয় সারাদেশের মধ্যে নাটোর জেলার নাম উজ্জ্বল করার দায়িত্ব আমাদের সবার। এরজন্য সবাইকে ভালো করে পড়াশোনা করে মানুষের মতো মানুষ হতে হবে। আর প্রবীণদের সামনে অনেক প্রতিকূল পরিস্থিতি আসলেও তা মোকাবেলার জন্য প্রস্তুত থাকতে হবে।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন ও সভাপতিত্ব করেন নাটোর জেলা সমিতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সভাপতি অধ্যাপক ড. এ.বি.এম. মহসিন। এছাড়া স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ । এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইনষ্টিটিউট অব ইংলিশ এন্ড আদার ল্যাঙ্গুয়েজেজের পরিচালক অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন, প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. বিমল কুমার প্রামানিক ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এ এইচ এম সেলিম রেজা প্রমুখ।


শেয়ার করুন