২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:৩৫:৩৯ অপরাহ্ন
এমন নেই যেখানে প্রধানমন্ত্রী কাজ করনননি-খাদ্যমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২৩-১২-২০২৩
এমন নেই যেখানে প্রধানমন্ত্রী কাজ করনননি-খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি: উন্নয়ন করতে গিয়ে এমন কোন সেক্টর নেই যেখানে প্রধানমন্ত্রী কাজ করেননি বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। 

শুক্রবার(২২ ডিসেম্বর) রাতে নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দরগাপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বাদশ সংসদ নির্বাচনের গণসংযোগ করতে গিয়ে এসব কথা বলেন মন্ত্রী। 

সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী কৃষকের কথা মাথায় রেখে সার, বীজ বিনামূল্যে বিতরণ করেছেন। সারে ভর্তুকি দিয়েছেন। এমন এক সময় ছিল যখন সারের জন্য কৃষককে জীবন দিতে হয়েছে। অথচ তারাই আজকে ভর্তুকি সারের সুবিধা নিচ্ছে। সারের জন্য এখন আর জীবন দিতে হয়না।

মন্ত্রী আরও বলেন, এলাকার মানুষের কথা চিন্তা করে এলাকার উন্নয়নে দীর্ঘ সময় ধরে কাজ করে যাচ্ছি। আগামী নির্বাচনেও ভোটারদের উন্নয়নের পক্ষে থাকতে আহ্বান জানান। 

খাদ্যমন্ত্রী বিলের মানুষের উদ্দেশ্যে বলেন, এক সময় বিলের ধারের মানুষের চলাচলের উপযুক্ত রাস্তা ছিল না। এখন তাদের রাস্তাগুলো করে দেওয়া হয়েছে। আগামীতে গ্রামীণ উন্নয়ন কর্মসূচির আওতায় বিলের মাঝ দিয়ে কংক্রিটের রাস্তা তৈরি হবে। যা বর্ষা মৌসুমে ডুবে থাকলেও কোন ক্ষতি হবে না। 

মন্ত্রী সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেন, কোন অপশক্তির কাছে মাথা নত করবেন না। দেশের সামগ্রিক উন্নয়নের কথা মাথায় রেখে উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে ৭ জানুয়ারি সকলকে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান। 

প্রকৌশলী বজলুর রশিদের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, শ্রীমন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম বুলু প্রমুখ।

শেয়ার করুন