২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:০৫:৫৮ অপরাহ্ন
দেশের তিন বিভাগে আজ বৃষ্টির আভাস
  • আপডেট করা হয়েছে : ২৪-১২-২০২৩
দেশের তিন বিভাগে আজ বৃষ্টির আভাস

দেশের তিন বিভাগে আজ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। পাশাপাশি মধ্যরাত থেকে ঘন কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে।


রোববার দেওয়া তিন দিনের আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অফিস এসব তথ্য জানিয়েছে। এতে বলা হয়েছে, সকাল থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় দেশের তিন বিভাগে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।


আবহাওয়া অফিসের দেওয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৪ ডিসেম্বর দেশের ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় হালকা বৃষ্টি বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত নদী অববাহিকা এবং দক্ষিণাঞ্চলের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা ও দেশের অন্যত্র হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।


তাপমাত্রার তথ্যে বলা হয়ে, সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। এদিকে আগামীকাল সোমবার দেশের কোথাও বৃষ্টিপাতের সম্ভাবনা নেই। তবে বিভিন্ন অঞ্চলে বিশেষ করে নদী অববাহিকায় মধ্যরাত থেকে কুয়াশা পড়ার সম্ভাবনা রয়েছে। এ সময়ে রাতের তাপমাত্রা কমতে পারে।


শেয়ার করুন