২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৫:১৪ অপরাহ্ন
ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ‘ডিনার ডেটে’ যাবেন পাকিস্তানি অভিনেত্রী
  • আপডেট করা হয়েছে : ১৮-১০-২০২৩
ভারতকে হারালে সাকিবদের সঙ্গে ‘ডিনার ডেটে’ যাবেন পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপে আগামীকাল ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। নিজেদের মাটিতে প্রথম তিন ম্যাচ জিতে টুর্নামেন্টে এখনো অপরাজিত ভারত। ওদিকে প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে জয় পাওয়ার পর পরের দুই ম্যাচে হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ। দুর্দান্ত ফর্মে থাকা ভারতের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হবে বাংলাদেশকে।


ভারত ম্যাচের আগে বাংলাদেশের ক্রিকেটারদের সমর্থন জোগাচ্ছেন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী সেহার শিনওয়ারি। তিনি বলেছেন, আগামীকাল ১৯ অক্টোবর বাংলাদেশ ভারতকে হারাতে পারলে ঢাকায় এসে বাংলাদেশি ক্রিকেটারদের সঙ্গে ডেটে যাবেন তিনি।


ভারতের বিপক্ষে পাকিস্তানের হারের শোক সহ্য করতে না পেরে গত ১৫ অক্টোবর টুইট করেছিলেন সেহার। সেখানে তিনি লিখেছেন, ‘ইনশাআল্লাহ আমার বাঙালি বন্ধুরা পরের ম্যাচে আমাদের হয়ে প্রতিশোধ নেবে। ওরা যদি ভারতকে হারাতে পারে, আমি তাহলে ঢাকায় যাব এবং ওদের সঙ্গে মাছ খেতে ডিনার ডেটে যাব।’


এর পরদিন গত ১৬ অক্টোবরের আরেক টুইটে সেহারকে বেশ আত্মবিশ্বাসী শুনিয়েছে। বাংলাদেশকে নিয়ে আত্মবিশ্বাসী সেহার লিখেছেন, ‘বাংলাদেশ ভারতকে হারাতে যাচ্ছে। আমার টুইটের স্ক্রিনশট নিয়ে রাখো এবং পরে দরকার হলে আমাকে দেখিও।’


সেহারের জন্ম পাকিস্তানের হায়দরাবাদে। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় সেহারের। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিং শো করতেন সেহার। সেই শো বিপুল জনপ্রিয়তা পায়। ওই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান এই অভিনেত্রী।


উল্লেখ্য, প্রতিপক্ষ যতই শক্তিশালী হোক, ৫০ ওভারের ক্রিকেটে ভারতের বিপক্ষে বাংলাদেশের রেকর্ড যথেষ্ট ভালো। ২০১৯ বিশ্বকাপের পর গত পাঁচ বছরে ৫ ওয়ানডের ৩টিতেই জিতেছে বাংলাদেশ। গত মাসে এশিয়া কাপে কলম্বোয় সেই জয়ের স্মৃতি এখনো টাটকা সাকিবদের। পুনেতে আরেকটি উজ্জ্বল স্মৃতি রাখতে হলে কিছুতেই ওই কাঁপাকাঁপির ব্যাটিং চলবে না। এখানে রান উৎসবই শেষ কথা।


শেয়ার করুন